বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভোটের আগে তৃণমূল অরাজকতা ছড়ানোর চেষ্টা করছে, বেলেঘাটা বিস্ফোরণ নিয়ে কৈলাস
কৈলাস বিজয়বর্গীয়। ফাইল ছবি
কৈলাস বিজয়বর্গীয়। ফাইল ছবি

ভোটের আগে তৃণমূল অরাজকতা ছড়ানোর চেষ্টা করছে, বেলেঘাটা বিস্ফোরণ নিয়ে কৈলাস

  • কৈলাসের দাবি, ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে পুলিশ। 

কলকাতার বেলেঘাটায় ক্লাবে বিস্ফোরণে তৃণমূলকেই কাঠগড়ায় তুললেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। মঙ্গলবার হিন্দিতে লেখা একটি টুইটে তিনি অভিযোগ করেন, পশ্চিমবঙ্গে অরাজকতা ছড়ানোর চেষ্টা করছে তৃণমূল। সঙ্গে তাঁর দাবি, পুলিশ ঘটনাটিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। 

টুইটে কৈলাস লিখেছেন, ‘বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল পশ্চিমবঙ্গে অরাজকতা ছড়ানোর চেষ্টায় রয়েছে। বেলেঘাটা মেইন রোডে তৃণমূল প্রভাবিত ক্লাবে ভয়ঙ্কর বিস্ফোরণে আজ তার প্রমাণও মিলেছে। ক্লাবের ছাদ উড়ে গিয়ে কয়েক মিটার দূরে পড়েছে। সেখানে প্রচুর বিস্ফোরক মজুত ছিল বলে অনুমান। পুলিশ ব্যাপারটিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে।’

মঙ্গলবার সকালে বেলেঘাটায় একটি ক্লাবের চিলেকোঠায় তীব্র বিস্ফোরণ হয়। বিস্ফোরণের তীব্রতায় ঘরের অ্যাসবেসটাসের চাল উড়ে যায়। এক পাশের দেওয়াল ভেঙে পড়ে। দেওয়ালের অংশ উড়ে গিয়ে পড়ে ৪০ মিটার দূরে। স্থানীয়দের দাবি, বাইপাস সংলগ্ন এলাকা থেকে বিস্ফোরণের আওয়াজ মিলেছে। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বেলেঘাটা থানার পুলিশ। বাড়িটি ঘিরে ফেলে তদন্ত শুরু করে তারা। পৌঁছয় পুলিশ কুকুর ও স্নিফার ডগ। এর পর পৌঁছয় ফরেন্সিক দল। 

ক্লাবের সদস্যদের দাবি, ওই ভবনের একতলায় একটি কম্পিউটার সেন্টার চলে। দোতলায় রয়েছে ক্লাবটি। সোমবার রাত ১১টা পর্যন্ত সেখানে পুজো নিয়ে বৈঠক করেছেন ক্লাবের সদস্যরা। 

 

বন্ধ করুন