বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সিবিআই হাজিরায় ‘‌না’‌ অনুব্রত মণ্ডলের, চিঠিতে কী লিখলেন কেন্দ্রীয় সংস্থাকে?
হুইল চেয়ারে অনুব্রত মণ্ডল।

সিবিআই হাজিরায় ‘‌না’‌ অনুব্রত মণ্ডলের, চিঠিতে কী লিখলেন কেন্দ্রীয় সংস্থাকে?

  • গত বৃহস্পতিবার নিজাম প্যালেসে সিবিআইয়ের দফতরে হাজির হয়েছিলেন অনুব্রত মণ্ডল। তার পর এসএসকেএম হাসপাতাল হয়ে ফেরেন নিজের বীরভূমের বাড়িতে। কিন্তু সেটা ছিল গরু পাচার মামলায় জেরা। এবার ভোট পরবর্তী হিংসা মামলায় তাঁকে মঙ্গলবার দুপুর ১টায় সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে হাজির হতে বলা হয়।

আজ, মঙ্গলবার ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় অনুব্রত মণ্ডলকে তলব করেছিল সিবিআই। দুপুর ১টার মধ্যে তাঁকে আসতে বলা হয়েছিল। কিন্তু তিনি আজ আসছেন না বলেই সূত্রের খবর। সিবিআই তলবে সাড়া দিচ্ছেন না তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডল। এই বিষয়ে তিনি একটি চিঠি লিখেছেন সিবিআইকে বলে খবর।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ গত বৃহস্পতিবার নিজাম প্যালেসে সিবিআইয়ের দফতরে হাজির হয়েছিলেন অনুব্রত মণ্ডল। তার পর এসএসকেএম হাসপাতাল হয়ে ফেরেন নিজের বীরভূমের বাড়িতে। কিন্তু সেটা ছিল গরু পাচার মামলায় জেরা। এবার ভোট পরবর্তী হিংসা মামলায় তাঁকে মঙ্গলবার দুপুর ১টায় সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে হাজির হতে বলা হয়। তার জন্য পাঠানো হয়েছিল নোটিশ।

ঠিক কী লিখেছেন চিঠিতে?‌ সূত্রের খবর, অনুব্রত মণ্ডল চিঠিতে লেখেন, ‘‌আজ সিবিআই দফতরে আসা সম্ভব নয়। ১৫ দিন সময় দিতে হবে। চিকিৎসকদের পরামর্শে ১৫ দিন বিশ্রাম নিতে হচ্ছে। তবে বোলপুররে বাড়িতে সিবিআই অফিসাররা আসতে পারেন। তদন্তে পূর্ণ সহযোগিতা করা হবে।’‌ তাই আজ, মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে সিবিআইয়ের সামনে হাজিরা দিচ্ছেন না অনুব্রত।

উল্লেখ্য, ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় আগেও অনুব্রত মণ্ডলকে তলব করেছিল সিবিআই। তখন তদন্তকারী সংস্থার মুখোমুখি হননি তিনি। কিন্তু গরুপাচার মামলায় দু’দিন আগেই অনুব্রত নিজাম প্যালেসে গিয়ে সিবিআই হাজিরা দেন। এখন তিনি বীরভূমে নিজের বাড়িতে। কিন্তু ফের মঙ্গলবার হাজিরা দেওয়ার নির্দেশ পৌঁছয় অনুব্রতর কাছে। কিন্তু তিনি ১৫ দিন সময় চেয়ে আসছেন না।

বন্ধ করুন