বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌অভাগা যেখানে যায়, সাগর শুকায়ে যায়’, শুভেন্দুকে খোঁচা দিয়ে পোস্ট দেবাংশুর

‘‌অভাগা যেখানে যায়, সাগর শুকায়ে যায়’, শুভেন্দুকে খোঁচা দিয়ে পোস্ট দেবাংশুর

দেবাংশু ভট্টাচার্য, তৃণমূল নেতা

রাজভবনের আনুকূল্যে কেউ ঘুরপথে, আবার কেউ সরাসরি রাজ্যে রাষ্ট্রপতি শাসনের দাবি তুলেছিলেন।

বঙ্গের দুই উপনির্বাচনে গোহারা হয়েছে বিজেপি। আর তার পর থেকেই বিজেপির অন্দরে শুভেন্দু–সুকান্ত বিরোধী হাওয়া বইতে শুরু করেছে। এই পরিস্থিতিতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে খোঁচা দিয়ে ফেসবুক পোস্ট করলেন তৃণমূল কংগ্রেসের যুবনেতা দেবাংশু ভট্টাচার্য। তিনি বাংলার জনপ্রিয় প্রবাদকেই এখানে তুলে ধরে লিখেছেন, ‘‌অভাগা যেখানে যায়, সাগর শুকায়ে যায়’‌।

বালিগঞ্জ বিধানসভা কেন্দ্র এবং আসানসোল লোকসভা কেন্দ্রে বিরাট সাফল্য এসেছে তৃণমূল কংগ্রেসের। আর মুখে নানা কথা বললেও বিজেপি মানুষ বিশ্বাস করেনি সেটা ফলাফলে স্পষ্ট। রাজভবনের আনুকূল্যে কেউ ঘুরপথে, আবার কেউ সরাসরি রাজ্যে রাষ্ট্রপতি শাসনের দাবি তুলেছিলেন। সেইসব চুরমার হয়ে গেল। এই জায়গা থেকেই শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করেন তৃণমূল কংগ্রেসের যুব নেতা। কারণ শুভেন্দু অধিকারীকেই বিজেপির পক্ষ থেকে আসানসোলের নির্বাচনী পর্যবেক্ষক করা হয়েছিল।

ঠিক কী লিখেছেন দেবাংশু?‌ এদিন তৃণমূল কংগ্রেসের যুবনেতা ফেসবুক পোস্টে লেখেন, ‘‌ঠাকুমা বলত, অভাগা যেখানে যায়, সাগর শুকায়ে যায়! হঠাৎ মনে পড়ল! কারণ, আসানসোলে বিজেপির নির্বাচনী পর্যবেক্ষক ছিলেন শুভেন্দু অধিকারী। দুঃখের বিষয় আসানসোলে মিটার বক্সটা একটু উঁচুতে ছিল হাত যায়নি বেচারার। তাই নন্দীগ্রামে যেটা করা গিয়েছিল, সেটা আর আসানসোলে করা যায়নি। নন্দীগ্রামে লোডশেডিং করেও তো মাত্র ১২০০–১৩০০ ভোটে জিতেছিলেন। এবার আসানসোলে গিয়ে বিজেপির সাড়ে সর্বনাশ করে দিয়ে এসেছেন তিনি।’‌ এই পোস্টে ‘‌অপয়া’‌ শব্দটিকে হ্যাশট্যাগ হিসেবে জুড়ে দিয়েছেন দেবাংশু।

এখানেই শেষ নয়, এই বিষয়ে সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘‌এবারে ফ্রি এবং ফেয়ার ইলেকশন হয়েছে। অগ্নিমিত্রা পাল তো নিজেই স্বীকার করে নিয়েছেন যে এবারে কেন্দ্রীয় বাহিনী খুব ভালো কাজ করেছে। কিন্তু তবু বিজেপি জিতল না। আমার ব্যক্তিগত মতামত, শুভেন্দু অধিকারী বিজেপির জন্য অপয়া। কারণ, যেদিন থেকে উনি ওই দলে যোগ দিয়েছেন সেদিন থেকেই বিজেপি শিবিরে ধস নেমেছে। দিনহাটা, শান্তিপুরের মতো আসন আগেই খুইয়েছেন। এবার আসানসোলও হাতছাড়া হল। পরবর্তীতে উনি যদি দলবদল করেন তাহলে কী হবে জানি না। বিজেপির জন্য উনি ব্যাড ইনভেস্টমেন্ট।’‌

বাংলার মুখ খবর

Latest News

৪৫টা ট্রফি! অনন্য কীর্তির জন্য লিওনেল মেসিকে বিশেষ সম্মান দিল ইন্টার মায়ামি শুক্রাদিত্য রাজযোগে ৫ রাশির প্রেম জীবনে আসবে জোয়ার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল কড়া হল সরকার, এবার থেকে এই ভাতা পেতে বাংলার সরকারি শিক্ষকদের মানতে হবে ১৩ শর্ত গেমসের ভারতীয় দলে সেনার ২৪ প্রতিযোগী, রয়েছেন সার্ভিসেস থেকে মহিলা প্রতিযোগীও 'আপনি মাসি নাকি...' বোনঝির সঙ্গে নেচে কটাক্ষের শিকার মিমি! কিন্তু কেন? পেট্রাপোলে বন্ধ বাণিজ্য, বাংলাদেশ থেকে মাছ আসছে না এপারে, লোকসান কয়েক কোটি টাকার T20I ফর্ম্যাটে সূর্যকুমার যাদব অধিনায়ক হওয়ার পরেই এল স্ত্রীর বিশেষ বার্তা বিশেষভাবে সক্ষম সমর্থকের প্রতি হৃদয়স্পর্শী আচরণ, মন জিতলেন স্মৃতি মন্ধনা বাস্টাডে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়ে ২ বছর পর টুর্নামেন্ট ফাইনালে রাফায়েল নাদাল Hair Care: চুল কোমর পর্যন্ত লম্বা হবে, শুধু এই ২টি জিনিস লাগান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.