বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিজেপির মঞ্চে নাম ঘোষণার সময় কলকাতায় বসে তৃণমূল নেতা, মুখে আঁটলেন কুলুপ
দেবাশিস জানা ও প্রফুল্ল বর্মন।
দেবাশিস জানা ও প্রফুল্ল বর্মন।

বিজেপির মঞ্চে নাম ঘোষণার সময় কলকাতায় বসে তৃণমূল নেতা, মুখে আঁটলেন কুলুপ

  • সম্প্রতি তৃণমূল থেকে ইস্তফা দিয়েছেন দেবাশিসবাবু। তবে এদিন বিকেলে বাড়ি থেকে বেরনোর সময় তৃণমূল ত্যাগ বা বিজেপিতে যোগদানের ব্যাপারে কোনও মন্তব্য করেননি তিনি।

মেদিনীপুরে শাহের সভায় বিজেপিতে যোগদানকারীদের তালিকায় যখন ঘোষণা হল তাঁর নাম, তখন তিনি বিধাননগরের বাড়িতে। বিধাননগরের পুর প্রশাসক দেবাশিস জানার দলবদল নিয়ে বিভ্রান্ত ছড়াল তৃণমূলে। 

শুভেন্দু ঘনিষ্ঠ বলে পরিচিত দেবাশিসবাবুর নাম এদিন মেদিনীপুরে অমিত শাহের মঞ্চে বিজেপিতে যোগদানকারী বলে ঘোষণা করা হয়। কিন্তু এদিন মেদিনীপুরে যানইনি দেবাশিসবাবু। ছিলেন কলকাতাতেই। তবে দলবদল নিয়ে কোনও মুখ খোলেননি তিনি। 

সম্প্রতি তৃণমূল থেকে ইস্তফা দিয়েছেন দেবাশিসবাবু। তবে এদিন বিকেলে বাড়ি থেকে বেরনোর সময় তৃণমূল ত্যাগ বা বিজেপিতে যোগদানের ব্যাপারে কোনও মন্তব্য করেননি তিনি। 

একই ভাবে এদিন শাহের মঞ্চে ঘোষণা করা হয় উত্তর দিনাজপুরের তৃণমূল নেতা প্রফুল্ল বর্মনের নাম। কিছুক্ষণের মধ্যে দলের কার্যালয়ে সাংবাদিক বৈঠক করে তিনি জানিয়ে দেন, তিনি আছেন তৃণমূলেই। 

এই নিয়ে এদিন বিজেপিতে বিঁধতে ছাড়েননি তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘ওয়াইজুল হক, দেবাশিস জানা দলবদল করেননি। ওটা ভুল, মিথ্যে।’

 

বন্ধ করুন