বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌কল্যাণের অভিযোগের বুথ নম্বর মানিকতলায় নেই’‌, এক্স হ্যান্ডেলে ধুয়ে দিলেন কুণাল

‘‌কল্যাণের অভিযোগের বুথ নম্বর মানিকতলায় নেই’‌, এক্স হ্যান্ডেলে ধুয়ে দিলেন কুণাল

কুণাল ঘোষ।

আর বেশকিছু কথা লিখেছেন কুণাল ঘোষ। তিনিই মানিকতলা উপনির্বাচনের দায়িত্বে ছিলেন। তাই এই নিয়ে তাঁর প্রতিক্রিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। মানিকতলা নির্বাচনে ২০২১ সালেও হেরেছিলেন কল্যাণ চৌবে। তখন সাধন পাণ্ডের কাছে পরাজিত হয়েছিলেন। কুণালের কথা সত্যি হলে এবার প্রয়াত মন্ত্রীর স্ত্রীর কাছে হারবেন কল্যাণ।

মানিকতলা উপনির্বাচন নিয়ে কুণাল–কল্যাণ তরজা দেখেছেন বাংলার মানুষ। সরাসরি বিজেপি প্রার্থী কল্যাণ চৌবের বিরুদ্ধে অডিয়ো ফাঁস করেছিলেন তৃণমূল কংগ্রেস নেতা কুণাল ঘোষ। ভোটে অন্তর্ঘাতের প্রস্তাব দিয়েছেন কল্যাণ চৌবে বলে দারি করেন কুণাল ঘোষ। পাল্টা বিজেপিতে যোগ দিতে কল্যাণের বাড়িতে এসেছিল কুণাল এমন দাবিও করেছিলেন বিজেপি প্রার্থী। ফলে মানিকতলা উপনির্বাচনে টানটান উত্তেজনা দেখা দিয়েছিল। এই উপনির্বাচনের পর বিজেপি প্রার্থী ছাপ্পা, সন্ত্রাস এবং পুনর্নির্বাচনের দাবি করেছিলেন। আজ, বৃহস্পতিবার এই নিয়ে এক্স হ্যান্ডেলে কল্যাণ চৌবেকে ধুয়ে দিলেন কুণাল ঘোষ।

এই উপনির্বাচনে কে জিতবেন এবং কে হারবেন সেটা আগামী ১৩ জুলাই ফলপ্রকাশ হলেই জানা যাবে। কিন্তু কুণাল ঘোষ তার আগেই জানিয়ে দিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা প্রয়াত সাধন পাণ্ডের স্ত্রী সুপ্তি পাণ্ডে বিপুল ভোটে জয়ী হবেন। আর তাতে বিজেপি নেতারা বেশ অস্বস্তিতে পড়েছেন। কারণ সদ্য লোকসভা নির্বাচনে বাংলায় ধরাশায়ী হয়েছে গেরুয়া শিবির। তার উপর চার উপনির্বাচনেও যদি পরাজয়ের মুখ দেখতে হয় তাহলে বঙ্গ–বিজেপির অস্তিত্ব সংকট দেখা দেবে। কুণাল ঘোষ অবশ্য গতকালই বলে দিয়েছেন, হেরে যাবে বুঝতে পেরে নাটক করছেন কল্যাণ চৌবে। তার উপর আজ যে পোস্ট করেছেন এক্স হ্যান্ডেলে তাতে খোঁচা রয়েছে চরমে।

মানিকতলা উপনির্বাচন প্রহসনে পরিণত হয়েছে বলে দাবি কল্যাণ চৌবের। এমনকী তিনি ওয়াকওভার দিতে চান এমন নির্বাচন হলে বলে জানান। এমনকী নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করবেন এবং কলকাতা হাইকোর্টে মামলা করবেন বলেও সরব হয়েছিলেন কল্যাণ। সেখানে আজ কুণাল ঘোষ এক্স হ্যান্ডেলে লেখেন, ‘‌মানিকতলা। নির্বাচন কমিশনের স্ক্রুটিনি শেষ। কোনো বুথে রি–পোল নয়। মিডিয়ায় নাটক করলেও কল্যাণ চৌবে বা তার কোনো প্রতিনিধি আসেনি।’‌ অর্থাৎ বিজেপি অভিযোগ তুললেও নির্বাচন কমিশন পুনর্নির্বাচনের পক্ষে সাড়া দেয়নি। এমনকী বিজেপি প্রার্থী এবং কর্মীরা নির্বাচন কমিশনের দফতরে যাননি।

আরও পড়ুন:‌ ‘‌লকআপে থাকলে ভাল লাগবে?’‌ বাজারদর নিয়ন্ত্রণে বড় দাওয়াই দিলেন টাস্ক ফোর্সের প্রধান

এখানেই শেষ নয়, আর বেশকিছু কথা লিখেছেন কুণাল ঘোষ। তিনিই মানিকতলা উপনির্বাচনের দায়িত্বে ছিলেন। তাই এই নিয়ে তাঁর প্রতিক্রিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। মানিকতলা নির্বাচনে ২০২১ সালেও হেরেছিলেন কল্যাণ চৌবে। তখন সাধন পাণ্ডের কাছে পরাজিত হয়েছিলেন। কুণালের কথা সত্যি হলে এবার প্রয়াত মন্ত্রীর স্ত্রীর কাছে হারবেন কল্যাণ। আর তাই কুণাল ঘোষ এক্স হ্যান্ডেলে লেখেন, ‘‌কল্যাণ যে নম্বরের বুথে অভিযোগ কাল করেছিল, সেই নম্বরের কোনো বুথই মানিকতলায় নেই। সবাই হাসাহাসি করল। তৃণমূলের সুপ্তি পান্ডের রেকর্ড ভোটে জয় হবে।’‌

বাংলার মুখ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.