বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সারদাকাণ্ডে কুণাল ঘোষকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করল ইডি

সারদাকাণ্ডে কুণাল ঘোষকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করল ইডি

প্রতীকি ছবি

ইডি সূত্রের খবর, সারদাকাণ্ডে বেশ কিছু নতুন তথ্য পেয়েছেন তাঁরা। এব্যাপারে কুণাল ঘোষের কাছ থেকে কিছু তথ্যের প্রয়োজন।

সারদাকাণ্ডে ফের তলব এক তৃণমূল নেতাকে। এবার তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষকে তলব করল ইডি। ইডি সূত্রের খবর, মঙ্গলবার বেলা ১১টায় কুণাল ঘোষকে বিধাননগরের CGO কমপ্লেক্সে তলব করা হয়েছে। এব্যাপারে কুণাল জানিয়েছেন, নোটিশ পেয়েছি। সব রকমের সাহাজ্য করবো। 

ভোটের মুখে বিভিন্ন দুর্নীতিতে তদন্তের গতি তীব্র করেছে সিবিআই ও ইডির মতো কেন্দ্রীয় সংস্থাগুলি। কয়লাপাচারকাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা দেবীকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই গোয়েন্দারা। তবে সারদা ও রোজভ্যালিকাণ্ডের তদন্ত যেন থমকেই ছিল। সেই তদন্তেও এবার ডাক পড়ল কুণালের। 

ইডি সূত্রের খবর, সারদাকাণ্ডে বেশ কিছু নতুন তথ্য পেয়েছেন তাঁরা। এব্যাপারে কুণাল ঘোষের কাছ থেকে কিছু তথ্যের প্রয়োজন। সেজন্য মঙ্গলবার বেলা ১১টায় কুণালবাবুকে হাজির হতে বলা হয়েছে। 

নোটিশের প্রাপ্তিস্বীকার করে কুণাল ঘোষ জানিয়েছেন, ‘আমি নোটিশ পেয়েছি। ২০১৩ সাল থেকে আমি সমস্ত তদন্তকারী সংস্থানে সম্পূর্ণ সাহায্য করেছি। এবারও করবো। মঙ্গলবার নির্ধারিত সময়েই CGO কমপ্লেক্সে হাজিরা দেব।’

বলে রাখি, এর আগে সারদাকাণ্ডে দীর্ঘদিন কারাবন্দি ছিলেন কুণাল ঘোষ। তখন মমতা বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারির দাবিও তুলেছিলেন তিনি। কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে তাঁর দলেরই মুখপাত্র হয়েছেন কুণাল।

 

বন্ধ করুন