বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এসএসকেএমে ভরতি করা হল মুকুলকে, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী

এসএসকেএম হাসপাতালে ভরতি করা হল তৃণমূল কংগ্রেস নেতা মুকুল রায়কে। হাসপাতালের তরফে জানা গিয়েছে, মুকুলের বিভিন্ন শারীরিকভাবে পরীক্ষা হবে চিকিৎসার জন্য পাঁচ সদস্যের একটি দল গঠন করা হয়েছে। একাধিক বিভাগের বিশেষজ্ঞরা আছেন সেই টিমে। ইতিমধ্যে মুকুলের শারীরিক অবস্থার বিষয়ে খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে অসুস্থ বোধ করেছিলেন মুকুল। তারপরই তাঁকে হাসপাতালে ভরতির সিদ্ধান্ত নেওয়া হয়। এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে রাখা হয়েছে। মাসকয়েক আগেই করোনাভাইরাসে আক্রান্ত মুকুলের কী কী সমস্যা হচ্ছে, তা খতিয়ে দেখছেন চিকিৎসকরা। একটি মহলের দাবি, সম্প্রতি মুকুলের শরীরটা ভালো যাচ্ছে না। তাঁর ডায়াবেটিসের সমস্যা আছে। শরীরে সোডিয়াম এবং পটাশিয়ামের মাত্রা ওঠানামা (চিকিৎসার সোডিয়াম-পটাশিয়াম ইমব্যালেন্স) করছে। সেই সংক্রান্ত বিভিন্ন উপসর্গও ধরা পড়েছে। সেজন্য জনসমক্ষেও তেমন তাঁকে দেখা যাচ্ছিল না। কোনও ঝুঁকি না নিয়ে মুকুলকে হাসপাতালে ভরতি করা হয়েছে। সেখানে বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

এবারের বিধানসভা ভোট শেষ হওয়ার সপ্তাহদেড়েকের মধ্যে করোনাভাইরাস আক্রান্ত হয়েছিলেন মুকুল। তাঁর স্ত্রীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। মুকুল সেরে উঠলেও তাঁর স্ত্রী মারা যান। তারইমধ্যে বিজেপি নেতৃত্বের প্রতি অসন্তোষ প্রকাশ করে তৃণমূলে যোগ দেন মুকুল। যিনি গত বছর ডিসেম্বরেও গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন। ইএম বাইপাসের ধারের একটি হাসপাতালে হয়েছিল অস্ত্রোপচারও।

বন্ধ করুন