বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূল নেতাদের এবার পশ্চিমবঙ্গের বাইরে বেরনো মুশকিল হবে: সায়ন্তন
সায়ন্তন বসু। ফাইল ছবি
সায়ন্তন বসু। ফাইল ছবি

তৃণমূল নেতাদের এবার পশ্চিমবঙ্গের বাইরে বেরনো মুশকিল হবে: সায়ন্তন

  • এদিন সায়ন্তনবাবু বলেন, ‘তৃণমূল কংগ্রেসের কোনও নেতার এর পর পশ্চিমবঙ্গের বাইরে বেরনোর সাহস করাটা কঠিন। বাংলায় একটা প্রবাদ আছে, ভাবিয়া করিও কাজ করিয়া ভাবিও না।

জেপি নড্ডার কনভয়ে হামলার ঘটনা নিয়ে তৃণমূল – বিজেপি তরজা চরমে। এরই মধ্যে তৃণমূল নেতাদের হুঁশিয়ারি দিলেন বিজেপির মুখপাত্র সায়ন্তন বসু। শুক্রবার সায়ন্তন সাংবাদিকদের বলেন, যে অপরাধ করেছেন তৃণমূল নেতারা তার কিছু ভোগ তাদের করতে হবে।

এদিন সায়ন্তনবাবু বলেন, ‘তৃণমূল কংগ্রেসের কোনও নেতার এর পর পশ্চিমবঙ্গের বাইরে বেরনোর সাহস করাটা কঠিন। বাংলায় একটা প্রবাদ আছে, ভাবিয়া করিও কাজ করিয়া ভাবিও না। যে অপরাধ করেছেন তৃণমূলের নেতারা তার কিছু ভোগ তাদের করতে হবে। 

বলে রাখি, বৃহস্পতিবার ডায়মন্ড হারবার যাওয়ার পথে দক্ষিণ ২৪ পরগনার শিরাকোলে আক্রান্ত হয় বিজেপি সভাপতি জেপি নড্ডার কনভয়। ইটবৃষ্টিতে একাধিক বিজেপি নেতার গাড়ির কাচ ভাঙে। আহত হয়েছেন কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, রাহুল সিনহা, অনুপম হাজরা-সহ একাধিক বিজেপি নেতা। পালটা রাতে দিল্লিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হামলার অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। বিক্ষোভ হয় বঙ্গভবনের সামনেও। যদিও হামলা ও বিক্ষোভের দায় নেয়নি বিজেপি।

 

বন্ধ করুন