বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মন্ত্রী বেচারাম মান্নার কনভয়ে দুর্ঘটনা, ইউ–টার্ন করতে গিয়ে ধাক্কা ট্যাক্সিতে
হরিপালের তৃণমূল বিধায়ক বেচারাম মান্না। ফাইল ছবি
হরিপালের তৃণমূল বিধায়ক বেচারাম মান্না। ফাইল ছবি

মন্ত্রী বেচারাম মান্নার কনভয়ে দুর্ঘটনা, ইউ–টার্ন করতে গিয়ে ধাক্কা ট্যাক্সিতে

  • ধাক্কার গতি বেশি থাকায় ট্যাক্সির ডানদিকের সামনের অংশটি দুমড়ে–মুচড়ে যায়।

কলকাতায় এসে দুর্ঘটনার মুখে পড়ল রাজ্যের শ্রমমন্ত্রী বেচারাম মান্নার কনভয়। এমনকী একটি হলুদ ট্যাক্সিকে ধাক্কা মারার জেরে চালক আহত হন বলে খবর। এছাড়া মন্ত্রীর কনভয়ে থাকা দুই পুলিশকর্মীও আঘাত পেয়েছেন বলে খবর। মানিকতলা থেকে রাজাবাজারের মাঝে ইউ–টার্ন নিতে গিয়ে কনভয়ের একটি গাড়ির সঙ্গে ট্যাক্সির সংঘর্ষ ঘটে।

বৃহস্পতিবার দুপুর আড়াইটে নাগাদ ঘটনাটি ঘটেছে। মন্ত্রীর গাড়ি ইউ–টার্ন নিতে গিয়েই দুর্ঘটনাটি ঘটে। যদিও বেচারাম মান্নার কোনও ক্ষতি হয়নি। কিন্তু হলুদ ট্যাক্সিকে সজোরে ধাক্কা মারে বেচারাম মান্নার কনভয়ের পাইলট কারটি। ধাক্কার গতি বেশি থাকায় ট্যাক্সির ডানদিকের সামনের অংশটি দুমড়ে–মুচড়ে যায়। ট্যাক্সি চালকের মাথায় ও হাঁটুতে চোট লেগেছে।

ট্রাফিক পুলিশ সূত্রে খবর, মানিকতলা থেকে রাজাবাজারের দিকে যাচ্ছিলেন মন্ত্রী বেচারাম মান্না। তখন একটি ট্যাক্সি আসছিল উলটোদিক থেকে। রাস্তার মোড়ে বাঁক নেওয়ার সময় তাঁর কনভয়ের একটি গাড়ি ওই ট্যাক্সির মুখে পড়ে এবং সংঘর্ষ ঘটে। মন্ত্রীর কনভয়ে থাকা গাড়ির সামনের অংশও মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়িতে থাকা দুই পুলিশকর্মীর আঘাত রয়েছে। তাঁদের প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালেও নিয়ে যাওয়া হয়।

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা যায়, ট্যাক্সিটি সোজাই আসছিল। কিন্তু মন্ত্রীর কনভয় ইউ–টার্ন করতে গিয়েই ওই ট্যাক্সিতে ধাক্কা মারে। মন্ত্রী নিজেও দুর্ঘটনার খবর পেয়ে গাড়ি থেকে নেমে পড়েন। জখম ট্যাক্সিচালকের খোঁজখবর নেন। দুই ট্রাফিক পুলিশের আহত হওয়ার খবর জেনে তাঁদেরও খোঁজ নেন বেচারাম মান্না। জানা গিয়েছে, তাঁরা সকলেই অল্পবিস্তর জখম হয়েছেন। প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়।

বন্ধ করুন