বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌এখানে সন্ত্রাস করলে মানুষ পা ভেঙে দেবেন’‌, বিজেপিকে কড়া হুঁশিয়ারি ফিরহাদের
ফিরহাদ হাকিম, ফাইল ছবি, সৌজন্যে পিটিআই
ফিরহাদ হাকিম, ফাইল ছবি, সৌজন্যে পিটিআই

‘‌এখানে সন্ত্রাস করলে মানুষ পা ভেঙে দেবেন’‌, বিজেপিকে কড়া হুঁশিয়ারি ফিরহাদের

  • আর ফিরহাদ হাকিমের হুঁশিয়ারি স্পষ্ট করে দিয়েছে তিনি নাম না করে নিশানা করেছেন শুভেন্দু অধিকারী এবং অর্জুন সিংকে।

ভবানীপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন নিয়ে ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেস–বিজেপি জোর প্রচারে নেমে পড়েছেন। আর তাতেই উঠে আসছে টিকা–টিপ্পনি থেকে কটাক্ষ। বিজেপি প্রার্থী যখন মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করছেন তখন তৃণমূল কংগ্রেসের মন্ত্রী পাল্টা হুঁশিয়ারি দিয়েছেন। আর তার জেরে ভবানীপুর এখন সরগরম।

ঠিক কী ঘটেছে?‌ রবিবাসরীয় সকালে ভিক্টোরিয়ায় দাঁড়িয়ে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল বলেন, ‘‌ওঁর ওজন বেশি, তাই হেভিওয়েট। সন্ত্রাসমুক্ত করতে আমি প্রতিদ্দন্দ্বিতা করছে।’‌ আর ভবানীপুরে দাঁড়িয়ে মন্ত্রী ফিরহাদ হাকিম হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘‌নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় হারেননি। সেখানে সন্ত্রাস হয়েছে। মেদিনীপুর–বারাকপুরের নেতারা যদি ভবানীপুরে রিগিং, কারচুপি, সন্ত্রাস করতে আসেন তাহলে মানুষ তাঁদের পা ভেঙে দেবেন।’‌

আজ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কটাক্ষ করেন, মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী না হলে দলটাই উঠে যাবে। আর ফিরহাদ হাকিমের হুঁশিয়ারি স্পষ্ট করে দিয়েছে তিনি নাম না করে নিশানা করেছেন শুভেন্দু অধিকারী এবং অর্জুন সিংকে। ভবানীপুরে বিজেপি পর্যবেক্ষক করেছেন সাংসদ অর্জুন সিংকে। আর তারকা প্রচারক হিসাবে থাকছেন শুভেন্দু অধিকারী।

আজ একধাপ এগিয়ে পরিবহণমন্ত্রী বলেন, ‘‌মা দুর্গার রূপে মমতা বন্দ্যোপাধ্যায় অসুরদের বধ করেছেন। এবার ভারতে অসুররাজকে বধ করতে মমতা বন্দ্যোপাধ্যায় আসছেন। মানবতার স্বার্থে বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দিয়েছেন। ২১৩টি কেন্দ্রে মানুষ ভোট দিয়ে নির্বাচিত করেছেন।’‌ আগামী ৩০ সেপ্টেম্বর এই কেন্দ্রে উপনির্বাচন।

বন্ধ করুন