বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ছাপ্পা মেরে পুরভোটে জিতেছিল তৃণমূল, দাবি দলেরই বিধায়কের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ছাপ্পা মেরে পুরভোটে জিতেছিল তৃণমূল, দাবি দলেরই বিধায়কের

  • বৃহস্পতিবার দলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে বিশ্বজিৎ কুণ্ডু বলেন, ‘২০১৫ সালে ছাপ্পা মেরে কালনা পুরসভার পুরপ্রধান হয়েছিলেন দেবপ্রসাদ বাগ।

বৃহস্পতিবার রাতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের পর সংক্ষিপ্ত বিদ্রোহে ইতি টেনেছেন তিনি। কিন্তু তারই মধ্যে যা বলে ফেলেছেন তাতে খারাপ সময় দলকে বিপদে ফেলতে পর্যাপ্ত। কালনার বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডুর অভিযোগ, ছাপ্পা দিয়ে গত পুরভোটে কালনায় জিতেছিল তৃণমূল। সঙ্গে তাঁর অভিযোগ, কালনা পুরসভার প্রশাসক দেবপ্রসাদ বাগ জমি-বাড়ির অবৈধ কারবারের সঙ্গে যুক্ত। 

বৃহস্পতিবার দলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে বিশ্বজিৎ কুণ্ডু বলেন, ‘২০১৫ সালে ছাপ্পা মেরে কালনা পুরসভার পুরপ্রধান হয়েছিলেন দেবপ্রসাদ বাগ। আর তার পর থেকে জমি –বাড়ির কারবার-সহ বিভিন্ন দুর্নীতিতে জড়িয়েছেন তিনি।’ এর পর স্থানীয় সাংসদ সুনীল মণ্ডলের বাড়িতে হাজির হন তিনি। তখন সেখানে হাজির ছিলেন দলত্যাগী তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীও। 

সূত্রের খবর, এর পরই বিশ্বজিৎবাবুকে ফোন করেন মন্ত্রী মলয় ঘটক। ক্ষোভ মেটাতে তাঁকে বৈঠকে কলকাতায় ডাকেন তিনি। সন্ধ্যাতেই কলকাতায় পৌঁছন বিশ্বজিৎবাবু। মলয় ঘটকের সঙ্গে কথা বলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন তিনি। এর পরই বদলে যায় তাঁর সুর। রাতে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘বিজেপিতে যোগদানের কোনও পরিকল্পনা নেই।’

 

বন্ধ করুন