বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Humayun Kabir: হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন তৃণমূল কংগ্রেস বিধায়ক হুমায়ুন কবীর, ভর্তি এসএসকেএমে

Humayun Kabir: হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন তৃণমূল কংগ্রেস বিধায়ক হুমায়ুন কবীর, ভর্তি এসএসকেএমে

হুমায়ুন কবির, ফাইল ছবি

সূত্রের খবর, গতকাল সন্ধ্যেবেলায় নিজের অফিসে বসে বৈঠক করছিলেন। সেখানে তেলেভাজা জাতীয় তিনি কিছু খেয়েছিলেন। তারপর বৈঠক শেষে তিনি নিজের কিছু কাজ করছিলেন। রাত বাড়তেই তাঁর শারীরিক সমস্যা শুরু হয়। পরিস্থিতি এতটাই ঘোরালো হয়ে ওঠে যে তাঁকে তড়িঘড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যেতে হয়।

হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন তৃণমূল কংগ্রেস বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী হুমায়ুন কবীর। তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হল। হাসপাতাল সূত্রে খবর, খাদ্য বিষক্রিয়াজনিত সমস্যায় ভুগছেন হুমায়ুন কবীর। তবে এখন শারীরিক অবস্থা স্থিতিশীল। আজ, রবিবার তাঁর নানা শারীরিক পরীক্ষা করা হবে। গতকাল রাতে পশ্চিম মেদিনীপুরের ডেবরায় নিজের অফিসে অসুস্থ হয়ে পড়েন তিনি।

ঠিক কী ঘটেছে প্রাক্তন মন্ত্রীর?‌ অসুস্থ হয়ে পড়ার পর হুমায়ুন কবীরকে প্রথমে ডেবার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান তৃণমূল কংগ্রেসেরই কর্মীরা। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতা নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। রাতেই ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়া নিয়ে চর্চা শুরু হয়েছে। কী খাবার খেয়েছিলেন?‌ তা নিয়ে উঠছে প্রশ্ন। কারণ খাবার থেকেই কিছু ঘটেছে বলে মনে করা হচ্ছে।

উল্লেখ্য, একুশের বিধানসভা নির্বাচনে পশ্চিম মেদিনীপুরের ডেবরা থেকে বিধায়ক নির্বাচিত হন হুমায়ুন কবীর। একদা তিনি চন্দননগরের পুলিশ কমিশনার ছিলেন। চাকরির দু’মাস বাকি থাকতেই চন্দননগর পুলিশ কমিশনার পদ থেকে ইস্তফা দেন তিনি। কালনায় তৃণমূল কংগ্রেসের একটি জনসভা থেকে আনুষ্ঠানিকভাবে ঘাসফুলে যোগ দেন। কারিগরি শিক্ষা দফতরের প্রতিমন্ত্রীও ছিলেন। যদিও এখন মন্ত্রিসভা থেকে বাদ পড়েছেন তিনি।

আর কী জানা যাচ্ছে?‌ সূত্রের খবর, গতকাল সন্ধ্যেবেলায় নিজের অফিসে বসে বৈঠক করছিলেন। সেখানে তেলেভাজা জাতীয় তিনি কিছু খেয়েছিলেন। তারপর বৈঠক শেষে তিনি নিজের কিছু কাজ করছিলেন। রাত বাড়তেই তাঁর শারীরিক সমস্যা শুরু হয়। পরিস্থিতি এতটাই ঘোরালো হয়ে ওঠে যে তাঁকে তড়িঘড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যেতে হয়। সেখানে অবস্থার অবনতি হলে বেশি রাতে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। আজ, রবিবার মহালয়ার দিন ওখানেই থাকবেন বিধায়ক।

বন্ধ করুন