বাড়ি > বাংলার মুখ > কলকাতা > করোনায় আক্রান্ত তৃণমূল বিধায়ক রুকবানুর রহমান
তৃণমূল বিধায়ক রুকবানুর রহমান
তৃণমূল বিধায়ক রুকবানুর রহমান

করোনায় আক্রান্ত তৃণমূল বিধায়ক রুকবানুর রহমান

  • রুকবানুরের কিডনিতে পাথর রয়েছে। এর পর অস্ত্রোপচারের প্রস্তুতি শুরু করেন চিকিৎসকরা। বর্তমানে যে কোনও অস্ত্রোপচারের আগে করোনা পরীক্ষা বাধ্যতামূলক। সেই মতো রুকবানুরের করোনা পরীক্ষা করা হয়। তাতে রিপোর্ট পজিটিভ আসে।

করোনায় আক্রান্ত শাসকদল তৃণমূলের আরও ১ বিধায়ক। আক্রান্ত হয়েছেন নদিয়ার চাপড়ার বিধায়ক রুকবানুর রহমান। শনিবার তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গিয়েছে। কলকাতার ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। চিকিৎসকরা জানিয়েছেন, বিধায়কের অবস্থা স্থিতিশীল। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, নিজের বিধানসভা কেন্দ্র চাপড়াতেই ছিলেন রুকবানুর। সেখানে দিন কয়েক আগে তাঁর জ্বর আসে। জ্বর সেরে গেলেও শুরু হয় অসহ্য পেটে ব্যাথা। সেই ব্যাথার চিকিৎসা করাতে গত বৃহস্পতিবার বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। 

পরীক্ষায় ধরা পড়ে রুকবানুরের কিডনিতে পাথর রয়েছে। এর পর অস্ত্রোপচারের প্রস্তুতি শুরু করেন চিকিৎসকরা। বর্তমানে যে কোনও অস্ত্রোপচারের আগে করোনা পরীক্ষা বাধ্যতামূলক। সেই মতো রুকবানুরের করোনা পরীক্ষা করা হয়। তাতে রিপোর্ট পজিটিভ আসে। 

এর পর অস্ত্রোপচারের পরিকল্পনা স্থগিত করেন চিকিৎসকরা। তাঁকে পাঠানো হয় হাসপাতালের করোনা ওয়ার্ডে। সেখানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, রুকবানুরের অবস্থা স্থিতিশীল। 

 

বন্ধ করুন