বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জেড শ্রেণির কেন্দ্রীয় নিরাপত্তা পেতে চলেছেন শুভেন্দু অধিকারী
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

জেড শ্রেণির কেন্দ্রীয় নিরাপত্তা পেতে চলেছেন শুভেন্দু অধিকারী

  • সূত্রের খবর, সম্ভবত CRPF-এর নিরাপত্তা পাবেন শুভেন্দুবাবু। তাঁকে Z শ্রেণির নিরপত্তা দেওয়া হবে। এই ধরণের নিরাপত্তায় শুভেন্দুর চারিদিকে ২৪ ঘণ্টা মোতায়েন থাকবেন ৩০ জন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান।

কেন্দ্রীয় নিরাপত্তা পেতে চলেছেন তৃণমূল বিধায়ক শুভেন্দু অধিকারী। সোমবার সন্ধ্যার পর নয়া দিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রে এমনই খবর মিলেছে। তাঁকে Z শ্রেণির নিরাপত্তা দিতে চলেছে কেন্দ্রীয় সরকার। গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতেই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। 

সাংসদ ও মন্ত্রী হিসাবে দীর্ঘদিন রাজ্য সরকারের নিরাপত্তা পেতেন শুভেন্দু অধিকারী। কিন্তু চলতি মাসে মন্ত্রিত্ব ছাড়ার পর তাঁর নিরাপত্তা প্রত্যাহার করে নিয়েছে রাজ্য সরকার। তার পর থেকে নিরাপত্তা ছাড়াই বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিচ্ছেন শুভেন্দু অধিকারী। এমনকী একাধিকবার এসেছেন কলকাতাতেও। এর পরই গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে তাঁকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত হল। 

সূত্রের খবর, সম্ভবত CRPF-এর নিরাপত্তা পাবেন শুভেন্দুবাবু। তাঁকে Z শ্রেণির নিরপত্তা দেওয়া হবে। এই ধরণের নিরাপত্তায় শুভেন্দুর চারিদিকে ২৪ ঘণ্টা মোতায়েন থাকবেন ৩০ জন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান। শুভেন্দু কোথাও গেলে তাঁকে ঘিরে থাকবেন ১০ জন কম্যান্ডো। সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর পাইলট কারও পাবেন তিনি। দিন কয়েকের মধ্যে তাঁর জন্য মোতায়েন হবে এই নিরাপত্তা।

শুভেন্দুর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনার মধ্যেই পূর্ব মেদিনীপুরে একাধিক তৃণমূল পার্টি অফিসের রং গেরুয়া হতে শুরু করেছিল। এবার তাঁকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্তে সেই ছবি আরও কিছুটা স্পষ্ট হল। 

 

বন্ধ করুন