বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌ভয় পেয়ে পালাচ্ছেন কেন?’‌, জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে মোদীকে টুইট খোঁচা ডেরেকের

‘‌ভয় পেয়ে পালাচ্ছেন কেন?’‌, জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে মোদীকে টুইট খোঁচা ডেরেকের

ডেরেক ও’ ব্রায়েন (PTI Photo) (PTI)

এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তুলোধনা করলেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ ব্রায়েন।

পেট্রল–ডিজেলের মূল্যবৃদ্ধি থেকে নজর ঘোরাতে নতুন ওযেবসাইট চালু করা হয়েছে। নাম দেওয়া হয়েছে ‘‌মোদী স্টোরি’‌। যেখানে প্রধানমন্ত্রীর জীবনের অজানা কাহিনী তুলে ধরা হবে। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তুলোধনা করলেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ ব্রায়েন। সাংসদ ট্যুইট করেছেন রবিবার। পাঁচ রাজ্যের নির্বাচনের ফল ঘোষণার মাত্র দু’‌সপ্তাহের মধ্যে ৬ দিনে পাঁচবার জ্বালানির দাম বেড়েছে। এই নিয়েই তোপ দেগেছেন ডেরেক।

ঠিক কী লিখেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ?‌ এদিন টুইটে ডেরেক ও’‌ব্রায়েন লেখেন, ‘‌মাননীয় প্রধানমন্ত্রী ও তাঁর মন্ত্রিসভার সদস্যরা সংসদে সব বিষয় নিয়ে খোলাখুলি আলোচনার কথা বলেন। আপনারা চার রাজ্যে জিতেছেন। তাহলে ভয় পেয়ে পালাচ্ছেন কেন? পাঁচ রাজ্যের নির্বাচনের ফল ঘোষণার মাত্র দু’‌সপ্তাহের মধ্যে ৬ দিনে পাঁচবার জ্বালানির দাম বেড়েছে। আগামী সপ্তাহে রাজ্যসভায় মূল্যবৃদ্ধি নিয়ে আলোচনা হোক।’‌ আজ, রবিবার এই টুইট করেছেন তিনি।

উল্লেখ্য, এই নিয়ে ৬ দিনে পাঁচবার দাম বাড়ল পেট্রল–ডিজেলের। কলকাতায় এখন লিটারপ্রতি পেট্রলের দাম ১০৮ টাকা ৫৩ পয়সা। ডিজেলের দাম ৯৩ টাকা ৫৭ পয়সা। আর রান্নার গ্যাসের দাম ৯৭৬ টাকা। অর্থাৎ ৬ দিনে প্রায় ৪ টাকা দাম বাড়ল জ্বালানির। এই দাম বৃদ্ধির ফলে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দামও বেড়ে গিয়েছে। সাধারণ মানুষের নাভিশ্বাস ওঠার জোগাড়।

ইতিমধ্যেই পেট্রল–ডিজেল–রান্নার গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে নরেন্দ্র মোদীর সরকারকে তুলোধনা করেছে বিরোধীরা। কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী ট্যুইট করে লিখেছেন, ‘‌রাজা মহল তৈরিতে ব্যস্ত, আর প্রজা মূল্যবৃদ্ধির মার খাচ্ছে।’‌ মূল্যবৃদ্ধি মুক্ত ভারত অভিযানের ডাক দেওয়া হয়েছে কংগ্রেসের পক্ষ থেকে। সেখানে ঢোল বাজিয়ে মানুষকে জানানো হবে বলে সূত্রের খবর।

বাংলার মুখ খবর

Latest News

উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি এখানে আর তৃণমূল-বিজেপির লড়াইয়ের ভোট নয়, দক্ষিণ ২৪ পরগনায় নয়া হিসেব দিলেন অভিষেক প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল কলকাতায় হচ্ছে ৬০৫ বেডের হাসপাতাল ও মেডিক্যাল কলেজ! ১০০০ কোটির উপরে বরাত লারসেনকে ধোঁয়া থেকে গরু, ভোটপ্রচারে দিদির বাণী ঘিরে মিমের বন্যা! রচনা শেষহাসি হাসবেন? সৌর ঝড়ে কি বিপন্ন হতে পারে পৃথিবী? ভয়ঙ্কর তথ্য দিল আদিত্য এল-১ এবং চন্দ্রযান ২ নাম-পদবী একই, বনগাঁ কেন্দ্রে ভোটে লড়ছেন ৩ বিশ্বজিৎ দাস, কোন কোন দলের প্রার্থী? নিজ জেলায় ভোটের ডিউটিতে থাকা পুলিশ কর্মীদের সাম্মানিক চেয়ে মমতাকে প্রস্তাব প্রশংসায় ভরবে মন, চাকরি-ব্যবসায় লাভ! শুক্র, সূর্যের কৃপায় লাকি কারা? নিলামে আকাশছোঁয়া দাম উঠল মেসির সঙ্গে ন্যাপকিন পেপারে করা বার্সার চুক্তিপত্রের

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.