বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বেড–অক্সিজেনের সহায়তায় এগিয়ে এলেন মিমি, চালু করলেন নয়া হেল্পলাইন নম্বর
যাদবপুরের বাসিন্দাদের জন্য চালু করলেন বিশেষ হেল্পলাইন নম্বর।
যাদবপুরের বাসিন্দাদের জন্য চালু করলেন বিশেষ হেল্পলাইন নম্বর।

বেড–অক্সিজেনের সহায়তায় এগিয়ে এলেন মিমি, চালু করলেন নয়া হেল্পলাইন নম্বর

  • করোনা রোগীরা হাসপাতালে বেড না পেলে, অক্সিজেন ও প্রয়োজনীয় ওষুধ জোগাড় করতে না পারলে এই হেল্পলাইন নম্বরে ফোন করলে মিমির পক্ষ থেকে সাহায্য করা হবে।

করোনা পরিস্থিতিতে দেশের অবস্থা বেহাল। রাজ্যেও বাড়ছে করোনা সংক্রমণের ঘটনা। সেখানে অক্সিজেন পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ উঠছে। এই সংকটের মুহূর্তে মানুষের পাশে এসে দাঁড়ালেন অভিনেত্রী–সাংসদ মিমি চক্রবর্তী। তাঁর কেন্দ্র যাদবপুরের বাসিন্দাদের জন্য চালু করলেন বিশেষ হেল্পলাইন নম্বর। করোনা রোগীরা হাসপাতালে বেড না পেলে, অক্সিজেন ও প্রয়োজনীয় ওষুধ জোগাড় করতে না পারলে এই হেল্পলাইন নম্বরে ফোন করলে মিমির পক্ষ থেকে সাহায্য করা হবে। মিমি জানান, তিনি আগেও সকলের পাশে ছিলেন এখনও রয়েছেন। ভবিষ্যতেও থাকবেন।

এদিন মিমি ৭৬৮৮০-১২৮১১ এই নম্বরটির উদ্বোধন করেছেন। তাতে অনেকেই হাঁফ ছেড়ে বেঁচেছেন। কারণ অন্তত একটা রাস্তা তো এই মহামারীর সময় পাওয়া গেল। যাদবপুরে আক্রান্ত ও তাঁর পরিবার এই নম্বরে যোগাযোগ করলেই হাসপাতাল, বেড, অক্সিজেন, প্লাজমা সব তথ্য দেওয়া হবে। তিনি বলেন, ‘‌এটা হল আমাদের হেল্পলাইন নম্বর। কাজ শুরু করছি। অক্সিজেন, বেড বা ওষুধ, যে কোনও প্রয়োজনে ফোন করুন আমাদের। যথাসাধ্য চেষ্টা করব। আপনাদের পাশে আছি।’‌

উল্লেখ্য, অনেকে হাসপাতালে বেড পাচ্ছেন না। অক্সিজেনের জন্য বাংলা–সহ গোটা দেশে হাহাকার পড়ে গিয়েছে। এই পরিস্থিতিতে অক্সিজেন বা ওষধু জোগাড় করে দেওয়ার কাজ করবে তৃণমূল কংগ্রেসের সাংসদের টিম। শুধু সাহায্য চেয়ে ফোন করতে হবে হেল্পলাইনে। তবে মিমির এই উদ্যোগে যাদবপুরবাসী স্বস্তির নিঃশ্বাস ফেলছেন বলে খবর।

বন্ধ করুন