বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ইডি জেরা শেষ করে মন্দিরে কেন নুসরত?‌ ‘‌সব প্রশ্নের উত্তর দিয়েছি’‌, দাবি অভিনেত্রীর

ইডি জেরা শেষ করে মন্দিরে কেন নুসরত?‌ ‘‌সব প্রশ্নের উত্তর দিয়েছি’‌, দাবি অভিনেত্রীর

মন্দিরে ঢুকে পড়েন নুসরত।

গাড়িতে উঠে বেরিয়ে পড়েন। কিন্তু বাড়িতে গেলেন না নুসরত। বরং একটি মন্দিরের সামনে থামল নুসরতের গাড়ি। মন্দিরে ঢুকে মাটিতে বসে পড়েন। তারপর পুরোহিতের হাতে তুলে দেন পুজোর সামগ্রী। পুজো দিয়ে সেই প্রসাদ উপস্থিত সকলের মধ্যে বিলিও করেন। কোনও আশঙ্কা কাজ করছে অভিনেত্রীর মনে?‌ উঠছে প্রশ্ন।

ফ্ল্যাট প্রতারণা মামলায় আজ, মঙ্গলবার টানা ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তৃণমূল কংগ্রেস সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানকে। সেখানে সকালে তিনি প্রবেশ করে সন্ধ্যায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দফতর থেকে বেরিয়ে আসেন। তারপরই দেখা গেল তিনি মন্দিরে ছুটলেন। সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে সোজা গাড়িতে উঠে বাড়ির দিকে রওনা দেন নুসরত জাহান। কিন্তু বাড়িতে ঢোকার আগেই একটি মন্দিরে ঢুকে পড়েন নুসরত। সেখানে পুজোও দেন। আর তখন থেকেই প্রশ্ন উঠতে শুরু করে, সূচি পরিবর্তন করে মন্দিরে কেন নুসরত?‌

আজ, মঙ্গলবার নুসরত জাহানকে ম্যারাথন জেরা করেন ইডির তদন্তকারীরা। তবে এদিন তিনি বেশ কিছু নথি নিয়ে গিয়েছিলেন ইডির দফতরে। সেখানে তা তিনি দেখান। তারপরেও নানান প্রশ্নের মুখে পড়তে হয় এই টলিউড অভিনেত্রীকে। বিকেল ৫টা নাগাদ যখন সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে আসেন তিনি তখন মুখে–চোখে ক্লান্তির ছাপ। আর কোনও বিলম্ব না করে গাড়িতে উঠে বেরিয়ে পড়েন। কিন্তু বাড়িতে গেলেন না নুসরত। বরং একটি মন্দিরের সামনে থামল নুসরতের গাড়ি। মন্দিরে ঢুকে মাটিতে বসে পড়েন। তারপর পুরোহিতের হাতে তুলে দেন পুজোর সামগ্রী। পুজো দিয়ে সেই প্রসাদ উপস্থিত সকলের মধ্যে বিলিও করেন। কোনও আশঙ্কা কাজ করছে অভিনেত্রীর মনে?‌ উঠছে প্রশ্ন।

কী বললেন নুসরত জাহান?‌ মন্দিরে পুজো দেওয়ার পর সেখানে মুখোমুখি হন তিনি সংবাদমাধ্যমের। তখন তাঁকে ক্লান্ত দেখা যায়। তবে স্বাভাবিকভাবেই কথা বলেন অভিনেত্রী। এই বিষয়ে প্রশ্ন করা হলে নুসরত সুকৌশলে তা এড়িয়ে গিয়ে বলেন, ‘‌বাড়িতে সকলে অপেক্ষা করছে। আমি বাড়ি যাব।’‌ কিন্তু মন্দিরে আসার কারণ কী?‌ জবাবে নুসরত বলেন, ‘‌কোনও বিশেষ কারণ নেই। শনিবার–মঙ্গলবার করে এমনিতেই আসি আমি। কেউই না থাকলেও আসতাম।’‌ তাহলে কি গ্রেফতার হবার ভয় কাজ করছে অভিনেত্রীর মনে?‌ উঠছে প্রশ্ন।

আরও পড়ুন:‌ ছয় মাসের মধ্যে ফলপ্রকাশ করতে হবে, মাদ্রাসা গ্রুপ–ডি পরীক্ষা নিয়ে নির্দেশ হাইকোর্টের

আর কী জানা যাচ্ছে?‌ এদিন তদন্তকারীদের সব প্রশ্নের উত্তর দিয়েছেন বলে দাবি করেন নুসরত। অভিনেত্রীর কথায়, ‘‌সব প্রশ্নের উত্তর দিয়েছি। সবরকম সহযোগিতা করেছি। আবার যদি ডাকে, আবারও আসব। সব নথি দিয়েছি।’‌ তাহলে ভয় কাজ করছে কেন?‌ এমন প্রশ্নও তুলছেন অনেকে। ইডি সূত্রে খবর, নুসরতের দাবিতে সন্তুষ্ট নন অফিসাররা। তাই আবার তলব করতে পারেন। নথি পরীক্ষা করেই ডাকা হবে। যদিও নুসরত দুর্নীতির অভিযোগ উড়িয়ে দিয়েছেন। বরং তাঁর দাবি, তিনি ওই সংস্থা থেকে ঋণ নিয়েছিলেন। বাকিটা ক্রমশ প্রকাশ্য।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল ১ লাখ ২ লাখ নয়, লটারিতে জয় ৭৯৬ কোটি টাকার! ২৮ বছরের যুবকের অদ্ভুত রেকর্ড তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়ের অ্যাটায়ার বানালেন কে? এই পোশাকে একটি মজার ব্যাপারও আছে 'অঙ্ক' মিলেছে পড়শি দেশে, পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি কে? পরীক্ষায় ভালো ফল করা চাই! ঘুম না আসার ওষুধ খেয়ে মারাত্মক বিপদ ডেকে আনল ছাত্রী একই দিনে ৩ বার বিয়ে হয় শাহরুখ খানের! ফাঁস করল পুরনো পুরুষ সঙ্গী মহিলাদের জন্য বড় পরিষেবার ব্যবস্থা করল কলকাতা পুরসভা, শহরে ভ্রাম্যমাণ শৌচালয়‌

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.