বাড়ি > বাংলার মুখ > কলকাতা > কঙ্গনাকে Y+ শ্রেণির নিরাপত্তা, অমিত শাহকে কটাক্ষ করে টুইট মহুয়া মৈত্রের
ফাইল ছবি
ফাইল ছবি

কঙ্গনাকে Y+ শ্রেণির নিরাপত্তা, অমিত শাহকে কটাক্ষ করে টুইট মহুয়া মৈত্রের

  • ইংরাজিতে লেখা সেই টুইটে মহুয়ার বক্তব্যের সারমর্ম, পুলিশের কি কাজ কম পড়িয়াছে?

বলি অভিনেত্রী কঙ্গনা রানাওয়তকে কেন্দ্রীয় নিরাপত্তা কেন? সরাসরি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে উদ্দেশ করে প্রশ্ন ছুড়লেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। ইংরাজিতে লেখা সেই টুইটে মহুয়ার বক্তব্যের সারমর্ম, পুলিশের কি কাজ কম পড়িয়াছে?

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতদন্তে সম্প্রতি একের পর এক বিতর্কিত মন্তব্য কেরছেন কঙ্গনা। এমনকী মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেছেন তিনি। এর পরই মহারাষ্ট্রের শাসকদল শিবসেনার চক্ষুশূল হয়েছেন অভিনেত্রী। সোমবার তাঁকে Y+ শ্রেণির নিরাপত্তা দেওয়ার ঘোষণা করে কেন্দ্রীয় সরকার। এটি দেশের তৃতীয় সর্বোচ্চ শ্রেণির নিরাপত্তা। 

কঙ্গনার কেন্দ্রীয় নিরাপত্তা প্রাপ্তিকে টুইটে বিদ্রুপ করেছেন মহুয়া। তিনি লিখেছেন, ‘ভারতে প্রতি ১ লক্ষ জনসংখ্যা পিছু পুলিশকর্মীর সংখ্যা ১৩৮ জন। যা বিশ্বের ৭১টি দেশের তালিকায় পিছন দিক থেকে পঞ্চম। সে দেশে একজন বলিউড টুইটার সেলিব্রিটি Y+ শ্রেণির নিরাপত্তা পাবেন কেন? পরিকাঠামোর এর থেকে ভাল ব্যবহার আর কীই বা হতে পারে স্বরাষ্ট্র মন্ত্রীমশাই?’

কঙ্গনার মন্তব্য নিয়ে বিতর্কের মধ্যেই মঙ্গলবার মুম্বইয়ে অভিনেত্রীর দফতরে নোটিশ ঝুলিয়েছে শিবসেনা পরিচালিত বৃহন্মুম্বই পুরসভা। ওই ভবনটি বেআইনি ভাবে নির্মাণ করা হয়েছে বলে দাবি তাদের। অবিলম্বে ভবনে যাবতীয় বাণিজ্যিক গতিবিধি বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে নোটিশে।

 

বন্ধ করুন