বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অকাল হোলি শুরু মুখ্যমন্ত্রীর বাসভবনের সামনে, আবির খেলায় মাতলেন কর্মীরা
আবির খেলা শুরু করেছেন কর্মী–সমর্থক থেকে সাধারণ মানুষ।
আবির খেলা শুরু করেছেন কর্মী–সমর্থক থেকে সাধারণ মানুষ।

অকাল হোলি শুরু মুখ্যমন্ত্রীর বাসভবনের সামনে, আবির খেলায় মাতলেন কর্মীরা

  • যতই রাউন্ড একের পর এক শেষ হচ্ছে ততই মমতা বন্দ্যোপাধ্যায় এগিয়ে চলেছেন বড় ব্যবধানে। ক্রমশ পিছিয়ে পড়ছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। জামানত ধরে রাখা এখন চ্যালেঞ্জ সিপিআইএম প্রার্থীর কাছে।

এখনও সমস্ত গণনার রাউন্ড শেষ হয়নি। কিন্তু দুদিকে দু’‌রকম ছবি সামনে চলে এলো। একদিকে বিজেপির দুই পার্টি অফিসে পিন পড়ার নীরবতা। শুনশান কার্যালয়। আর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে অকাল হোলি। অর্থাৎ আবির খেলা শুরু করেছেন কর্মী–সমর্থক থেকে সাধারণ মানুষ। আর মুখে স্লোগান খেলার ফলাফল ৩–০।

যতই রাউন্ড একের পর এক শেষ হচ্ছে ততই মমতা বন্দ্যোপাধ্যায় এগিয়ে চলেছেন বড় ব্যবধানে। ক্রমশ পিছিয়ে পড়ছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। জামানত ধরে রাখা এখন চ্যালেঞ্জ সিপিআইএম প্রার্থীর কাছে। ভবানীপুরে তৃণমূল কংগ্রেসকে বড় লিড দিল ৭৭ নম্বর ওয়ার্ড। চতুর্থ রাউন্ড শেষে ১৬৩৯৭ ভোটে এগিয়ে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

রবিবাসরীয় সকালে তিন কেন্দ্রের ব্যালট গণনা শুরু হতেই সেই ছবিটা স্পষ্ট হয়ে গিয়েছে। কারণ, ভবানীপুর, সামশেরগঞ্জ এবং জঙ্গিপুরে ভোটগণনা শুরু হতেই তিন কেন্দ্রেই এগিয়ে গিয়েছে তৃণমূল কংগ্রেস। তবে তিন কেন্দ্রের মধ্যে গোটা দেশের নজর এখন ভবানীপুরে। যেখানে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এগিয়ে রয়েছেন বলে খবর নির্বাচন কমিশন সূত্রে।

এই খবর প্রকাশ্যে আসতেই অকাল হোলি খেলা শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীকে অনেকে ফোন করতে শুরু করে দিয়েছেন বলে সূত্রের খবর। সকাল থেকে হাসতে দেখা গিয়েছিল ফিরহাদ হাকিমকে। যিনি এই উপনির্বাচনের একপ্রকার সৈনিক হিসাবে কাঁধে দায়িত্ব তুলে নিয়েছিলেন। আর কিছুক্ষণের মধ্যে জয় নিশ্চিত হবে বলে মনে করছেন কর্মী–সমর্থক থেকে সাধারণ মানুষ।

বন্ধ করুন