বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মণীশ শুক্ল খুনে BJP-র দিকে আঙুল ফিরহাদের, ও পাকিস্তানের ভোটে জেতে, পালটা অর্জুন
ফাইল ছবি
ফাইল ছবি

মণীশ শুক্ল খুনে BJP-র দিকে আঙুল ফিরহাদের, ও পাকিস্তানের ভোটে জেতে, পালটা অর্জুন

  • মণীশকে নামিয়ে ফের কৈলাস বিজয়বর্গীয়র ফোন পেয়ে কলকাতার দিকে রওনা দেন অর্জুন। কী এমন হয়েছিল যে জরুরি তলব করতে হল অর্জুনকে?

মণীশ শুক্ল খুনে ইঙ্গিতে বিজেপির বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তৃণমূলের। সোমবার সাংবাদিক বৈঠক করে এমনই দাবি করেন তৃণমূল নেতা ফিরহাদ হাকিম। তাঁর দাবি, বিজেপিতে যোগ দিয়ে ভাল ছিলেন না মণীশ। তৃণমূলে ফেরার চেষ্টা করছিলেন তিনি। 

এদিন ফিরহাজ বলেন, ‘মণীশের সঙ্গে আমার যোগাযোগ আজকের নয়। অত্যন্ত দুঃখজনক খুন। কিন্তু অর্জুন সিং ওকে গুন্ডা দিয়ে বিজেপি করতে বাধ্য করে। কিন্তু বিজেপিতে আর থাকতে পারছিলেন না মণীশ। তৃণমূলে ফিরতে চাইছিলেন।’

রবিবার অর্জুন সিংয়ের সঙ্গে হাওড়ার পাঁচলায় গিয়েছিলেন মণীশ। একই গাড়িতে ফেরেন ২ জন। ফিরহাদের প্রশ্ন, মণীশ টিটাগড়ে গাড়ি থেকে নেমে পার্টি অফিসে ঢুকতে গিয়েই গুলিবিদ্ধ হন। ওদিকে মণীশকে নামিয়ে ফের কৈলাস বিজয়বর্গীয়র ফোন পেয়ে কলকাতার দিকে রওনা দেন অর্জুন। কী এমন হয়েছিল যে জরুরি তলব করতে হল অর্জুনকে? মণীশের ২ সশস্ত্র নিরাপত্তারক্ষী কেন একসঙ্গে ছুটিতে গেলেন তা নিয়েও প্রশ্ন তুলেছেন ফিরহাদ।

ফিরহাদকে পালটা আক্রমণ করেছেন অর্জুন সিং। তিনি বলেন, ফিরহাদ জানেন যে ওদের সময় শেষ হয়ে এসেছে। তাই আজে বাজে বলছেন। মেটিয়াবুরুজে বসে গুন্ডা পাঠিয়ে খুন করা বার করে দেব। ফিরহাদ হাকিম নিয়ে স্বীকার করেছে যে ও পাকিস্তানের ভোটে জেতে, হিন্দুস্তানের ভোটে নয়।

 

বন্ধ করুন