বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আলুর দাম মন্তব্যের জেরে দিলীপের বিরুদ্ধে মানহানির অভিযোগ দায়ের তৃণমূলের
রবিবার হলদিয়ায় দিলীপ ঘোষ।
রবিবার হলদিয়ায় দিলীপ ঘোষ।

আলুর দাম মন্তব্যের জেরে দিলীপের বিরুদ্ধে মানহানির অভিযোগ দায়ের তৃণমূলের

  • দিলীপ ঘোষের এই মন্তব্যে তৃণমূলের মানহানি হয়েছে বলে দাবি করে রবিবার তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন চন্দ্রিমাদেবী। তাঁর দাবি, কিছু না জেনেই আবোল তাবোল বলছেন দিলীপবাবু।

আলুর দামবৃদ্ধি নিয়ে মন্তব্যের জেরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করল তৃণমূল। রবিবার উত্তর ২৪ পরগনার নিউ বারাকপুর ফাঁড়িতে দিলীপবাবুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তৃণমূল নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। রবিবার হলদিয়ায় এক জনসভায় দিলীপবাবু মন্তব্য করেন, আলুর দাম বাড়িয়ে নির্বাচনী তহবিল ভরছে তৃণমূল।

এদিন দিলীপবাবু বলেন, গত বছর চাষিরা ৫ টাকা কিলো দরে আলু বিক্রি করেছিলেন। সেই আলু এখন ৪০ টাকায় বিক্রি হচ্ছে। কিন্তু আলু তো ভিনরাজ্য থেকে আসে না। আলু আসে আরামবাগ, তারকেশ্বর থেকে। তাহলে ৩৫ টাকা খাচ্ছে কে? যারা খাচ্ছে তারা সবাই শাসকদলের ঘনিষ্ঠ। ওই টাকার ভাগ কালীঘাটে যাচ্ছে। তা দিয়ে তৃণমূলের নির্বাচনী তহবিল তৈরি হচ্ছে। 

দিলীপ ঘোষের এই মন্তব্যে তৃণমূলের মানহানি হয়েছে বলে দাবি করে রবিবার তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন চন্দ্রিমাদেবী। তাঁর দাবি, কিছু না জেনেই আবোল তাবোল বলছেন দিলীপবাবু। 

তৃণমূলের তরফে পালটা দাবি করা হয়েছে, রাজ্যে আলুর দাম বৃদ্ধির পিছনে দায়ী কেন্দ্রীয় সরকারের পদক্ষেপ। অত্যাবশ্যকীয় পণ্য আইন সংশোধনের জন্যই আলুর দাম বেড়েছে বলে দাবি করেছে তৃণমূল। 

 

বন্ধ করুন