বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিনা আমন্ত্রণে খেতে বসে গেছেন? খোঁচা কুণালের, কারা না ডাকতেই গেলেন সৌরভের বাড়ি?
সৌরভ গাঙ্গুলির বাড়িতে নৈশভোজে অমিত শাহ সহ বিজেপি নেতৃত্ব।
সৌরভ গাঙ্গুলির বাড়িতে নৈশভোজে অমিত শাহ সহ বিজেপি নেতৃত্ব।

বিনা আমন্ত্রণে খেতে বসে গেছেন? খোঁচা কুণালের, কারা না ডাকতেই গেলেন সৌরভের বাড়ি?

  • 'শহিদ স্মরণে আপন ভোজনে।' কুণাল ঘোষের এই টুইটকে ঘিরে তুমুল শোরগোল পড়েছে বিভিন্ন মহলে। তবে সূত্রের খবর অমিত শাহের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দীর্ঘদিনের আলাপ। তাঁর পুত্র জয় শাহের সঙ্গেও কাজ করেছেন সৌরভ। সৌজন্যের নৈশভোজে রাজনৈতিক প্রসঙ্গও সেভাবে আসেনি বলে সূত্রের খবর

ধোঁকার ডানলা, দই, কাজু বরফি একেবারে বাঙালি খানার আয়োজন করা হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শুক্রবার রাতে নৈশভোজে অংশ নেন সৌরভের বাড়িতে। এনিয়ে নানা জল্পনাও শুরু হয়েছে ইতিমধ্যেই। তবে অমিত শাহের পাশাপাশি বিজেপি নেতৃত্ব ওই রাতে সৌরভের বাড়িতে পাত পেড়ে খেয়েছেন। এখানেই প্রশ্ন তাঁদেরও কি নিমন্ত্রণ ছিল? নাকি অমিত শাহের পেছন পেছন তাঁরাও ঢুকে পড়েছিলেন সৌরভের বাড়িতে। একেবারে একই টেবিলে দেখা যায় তাঁদেরও। বাঙালির রসিক মন এনিয়েও খোঁজখবর নিচ্ছেন। তবে সেই প্রশ্নটাকেই উসকে দিয়েছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

টুইট করে তিনি লিখেছেন, ‘কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বিখ্যাত ক্রিকেটারের বাড়িতে যেতেই পারেন। ব্যক্তিগত সম্পর্ক। প্রশ্ন বিজেপি নেতারাও কি আমন্ত্রিত ছিলেন, নাকি নেতার পিছনে ঘুরতে ঘুরতে বিনা আমন্ত্রণে ঢুকে খেতে বসে গেছেন? এর সঙ্গেই কাশীপুরে যুব মোর্চার কর্মী অর্জুন চৌরাসিয়ার অস্বাভাবিক মৃত্যুর প্রসঙ্গ টেনে তিনি লিখেছেন, কাশিপুরে মৃত্যু নিয়ে দিনভর কুৎসা আর কুম্ভীরাশ্রুতে যা পরিশ্রম গেল!!’

এদিকে সংবাদ সংস্থা থেকে সংগৃহীত ছবির সঙ্গে কুণালের টুইটারে ট্যাগলাইন যুক্ত করা হয়েছে, শহিদ স্মরণে আপন ভোজনে। কুণাল ঘোষের এই টুইটকে ঘিরে তুমুল শোরগোল পড়েছে বিভিন্ন মহলে।

তবে সূত্রের খবর অমিত শাহের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দীর্ঘদিনের আলাপ। তাঁর পুত্র জয় শাহের সঙ্গেও কাজ করেছেন সৌরভ। সৌজন্যের নৈশভোজে রাজনৈতিক প্রসঙ্গও সেভাবে আসেনি বলে সূত্রের খবর।

 

বন্ধ করুন