বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আগামী ২০২৪ সালের লক্ষ্যে গান বাঁধলেন তৃণমূলের ছাত্র–যুবরা, মিলছে অনলাইনে
অভিষেক বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
অভিষেক বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

আগামী ২০২৪ সালের লক্ষ্যে গান বাঁধলেন তৃণমূলের ছাত্র–যুবরা, মিলছে অনলাইনে

  • তাঁকে বিধানসভা নির্বাচনে সামনে থেকে লড়াই করতে দেখা গিয়েছে। এবার সেটিই তৃণমূল ছাত্র পরিষদের গানে তুলে ধরা হয়েছে।

কঠিন লড়াই করে একুশের নির্বাচন জিততে হয়েছে। তাই কোনওরকম আত্মতুষ্টি না রেখেই মাঠে ময়দানে ছাত্র–যুবদের ঝাঁপিয়ে পড়ার নিদান দেওয়া হয়েছে। আর ছাত্র সংগঠন তৃণমূল ছাত্র পরিষদকে চাঙ্গা করতে এবার তৈরি হল নতুন গান। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়কে সামনে রেখেই নয়া গান তৈরি হয়েছে। তাঁকে বিধানসভা নির্বাচনে সামনে থেকে লড়াই করতে দেখা গিয়েছে। এবার সেটিই তৃণমূল ছাত্র পরিষদের গানে তুলে ধরা হয়েছে। গানটি লিখেছেন তৃণমূল ছাত্র পরিষদের নতুন রাজ্য সভাপতি তৃণাঙ্কর ভট্টাচার্য। গানটিতে সুর দিয়েছেন কেশব দে।

জানা গিয়েছে, ছাত্র–যুব সংগঠনকে মজবুত করতেই এই গান তৈরি করা হয়েছে। সমস্ত অনলাইন প্ল্যাটফর্মে শোনা যাবে এই গান। এমনকী সাধারণ মানুষ তথা নতুন প্রজন্মের কাছে পৌঁছতে করা হচ্ছে কলার টিউন, রিংটোন। প্রায় সাড়ে চার মিনিটের এই ভিডিও অ্যালবামে দেখানো হয়েছে অভিষেক বন্দোপাধ্যায়ের বিভিন্ন জনসভার ছবি। এমনকী ঘূর্ণিঝড় ইয়াসের পরে, আবার বজ্রপাতের ঘটনার জেরে যাদের মৃত্যু হয়েছে তাদের বাড়ি যাওয়ার ভিডিও এখানে তুলে ধরা হয়েছে।

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দাবি করা হয়েছে, কয়েক ঘণ্টার মধ্যেই জনপ্রিয় হয়ে গিয়েছে এই গান। এমনকী ফেসবুক, ট্যুইটার, ইন্সটাগ্রাম, ইউটিউবে এই গান এখন সুপারহিট। ২০২৪ সালের লোকসভা নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই মাঠে নেমে পড়েছেন তৃণমূল কংগ্রেস নেতা–কর্মীরা। এবার তাতে ছাত্র, যুবদের যুক্ত করা হচ্ছে। কারণ এই করোনাভাইরাস মহামারিতে সেভাবে সভা–সমাবেশ করা যাচ্ছে না। তাই নির্ভর করতে হচ্ছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। তাই সেখানে সক্রিয়তা বাড়ানো হয়েছে।

বন্ধ করুন