বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলের বর্ষীয়ান সাংসদের সঙ্গে বৈঠক শুভেন্দুর, এখনো গলেনি বরফ
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

তৃণমূলের বর্ষীয়ান সাংসদের সঙ্গে বৈঠক শুভেন্দুর, এখনো গলেনি বরফ

  • তৃণমূল সূত্রের খবর, দিন কয়েকের মধ্যে তৃণমূলের এক শীর্ষনেতার সঙ্গে বৈঠক করতে পারেন শুভেন্দু। সম্ভবত তার পরই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন তিনি।

বিদ্রোহী শুভেন্দুকে বাগে আনতে শেষ চেষ্টা শুরু করল তৃণমূল। ইতিমধ্যে ২ পক্ষের মধ্যে ২ দফায় বৈঠক হয়েছে। সূত্রের খবর, বৈঠক হতে পারে আরও। তবে জট এখনো কাটেনি বলে খবর তৃণমূল সূত্রে। ঘাসফুল শিবিরের জন্য আশার খবর এতটুকুই, দলত্যাগের ব্যাপারে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেননি শুভেন্দু অধিকারী। 

সোমবার দলের এক সাংসদের সঙ্গে কলকাতার উপকণ্ঠে বৈঠকে বসেন শুভেন্দু। সেখানে শুভেন্দুর বক্তব্য শোনেন তৃণমূলের ওই সাংসদ। তাঁর ক্ষোভের কারণ বোঝার চেষ্টা করেন। কিন্তু সমাধানসূত্র মেলেনি। সপ্তাহকয়েক আগে শুভেন্দুর সঙ্গে দলের এক মন্ত্রী ও এক প্রাক্তন সাংসদের বৈঠক হয়েছিল বলে জানা গিয়েছে। সেই বৈঠকও ছিল নিষ্ফলা। 

তৃণমূল সূত্রের খবর, দিন কয়েকের মধ্যে তৃণমূলের এক শীর্ষনেতার সঙ্গে বৈঠক করতে পারেন শুভেন্দু। সম্ভবত তার পরই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন তিনি। তৃণমূল সূত্রের খবর, শুভেন্দুর সঙ্গে আলোচনায় সমাধান সূত্র বেরিয়ে না এলেও তিনি এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেননি বলে দাবি তৃণমূলের। 

দলীয় নেতৃত্বের একাংশের মতে, এখনো দল বা মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে সরাসরি কোনও বিরূপ মন্তব্য করেননি শুভেন্দু। তাই তাঁর ক্ষোভ নিরসনের রাস্তা খোলা থাকছে। বিজেপিতে যাচ্ছেন বলে এখনো কোনও ঘোষণাও করেননি তিনি। 

ওদিকে আগামী ১৯ নভেম্বর রামনগরে এক জনসভায় নিজের ভবিষ্যৎ পরিকল্পনা খোলসা করবেন বলে জানিয়েছেন শুভেন্দু। এখন সেদিকেই নজর সব রাজনৈতিক দলের।

 

বন্ধ করুন