বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিজেপিতে গিয়ে যাঁরা মমতাকে আক্রমণ করেছিলেন তাঁদের তৃণমূলে জায়গা হবে না: সৌগত রায়
সাংবাদিক বৈঠকে সৌগত রায়। 
সাংবাদিক বৈঠকে সৌগত রায়। 

বিজেপিতে গিয়ে যাঁরা মমতাকে আক্রমণ করেছিলেন তাঁদের তৃণমূলে জায়গা হবে না: সৌগত রায়

  • গত শুক্রবার মুকুল রায় তৃণমূলে ফেরার পর থেকেই ভোটের আগে দলত্যাগীদের দলে ফেরা নিয়ে জল্পনা শুরু হয়েছে। শনিবার তৃণমূল নেতা কুণাল ঘোষের সঙ্গে দেখা করেন বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়।

দলত্যাগীদের দলে ফেরানো নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের মতই শোনা গেল সৌগত রায়ের গলায়। রবিবার দমদমে এক অনুষ্ঠানে তিনি বলেন, দলত্যাগীদের মধ্যে নরমপন্থীদের ফেরানোর ব্যাপারে ভেবে দেখবে তৃণমূল। কিন্তু যাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছেন তাঁদের ফেরানোর কোনও সম্ভাবনা নেই। 

এদিন সৌগতবাবু বলেন, ‘দলত্যাগীদের দলে ফেরানো হবে না এমন কোনও কথা আমি বলিনি। আমি বলেছিলাম এব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলত্যাগীদের মধ্যে দুটি ভাগ রয়েছে। যারা নরমপন্থী তাঁদের ফেরানোর ব্যাপারে ভাবনাচিন্তা করবে তৃণমূল। কিন্তু যারা মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছেন তাঁদের ফেরানোর কোনও সম্ভাবনা নেই।’

গত শুক্রবার মুকুল রায় তৃণমূলে ফেরার পর থেকেই ভোটের আগে দলত্যাগীদের দলে ফেরা নিয়ে জল্পনা শুরু হয়েছে। শনিবার তৃণমূল নেতা কুণাল ঘোষের সঙ্গে দেখা করেন বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। তাঁর দলে ফেরার সম্ভাবনা নিয়ে যদিও সৌগতবাবু বলেন, ওটা সৌজন্য সাক্ষাৎ। 

তবে সৌগতবাবুর আক্ষেপ, ভোটের আগে দলত্যাগীদের অন্তত ৬ মাস দলে না ফেরাতে অনুরোধ করেছিলেন তিনি। কিন্তু সেই অনুরোধ রাখেনি দল। 

 

বন্ধ করুন