বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দু’-দশটা বিধায়ক চলে গেলে দলের কোনও ক্ষতি হবে না, দাবি সুব্রতর
দু’টো থেকে দশটা বিধায়ক চলে গেলে দলের কোনও ক্ষতি হবে না, জানিয়ে দিলেন সুব্রত মুখোপাধ্যায়।
দু’টো থেকে দশটা বিধায়ক চলে গেলে দলের কোনও ক্ষতি হবে না, জানিয়ে দিলেন সুব্রত মুখোপাধ্যায়।

দু’-দশটা বিধায়ক চলে গেলে দলের কোনও ক্ষতি হবে না, দাবি সুব্রতর

  • দলের হাজার কর্মী আছেন, লক্ষ লক্ষ অনুগামী রয়েছেন। আমাদের দল মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে চলে। এত বড় দল, যদি আমি বা অন্য কেউ না থাকি, তা হলে দলে তার কোনও প্রভাব পড়বে না।

নির্বাচনের আগে দু’টো থেকে দশটা বিধায়ক চলে গেলে দলের কোনও ক্ষতি হবে না। আমাদের দল চলে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। বৃহস্পতিবার সাফ জানিয়ে দিলেন পশ্চিমবঙ্গের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়।

সম্প্রতি শুভেন্দু অধিকারী দল ছাড়ার সিদ্ধান্ত নিয়ে রাজ্য রাজনীতি উথালপাথাল হয়েছে। এ দিনই তৃণমূল ছাড়ার ঘোষণা করেছেন আসানসোলের নেতা জিতেন্দ্র তিওয়ারি। বিধানসভা নির্বাচনের প্রাক্কালে তৃণমূল শিবিরে এ হেন পরিস্থিতি নিয়ে স্বভাবতই উল্লসিত বিরোধী বিজেপি। 

এই পরিস্থিতিতে বৃহস্পতিবার তৃণমূল ভবনে বসে অভয় দিলেন বর্ষীয়ান নেতা সুব্রত মুখোপাধ্যায়। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, ‘দুটো থেকে দশটা বিধায়ক নির্বাচনের আগে চলে গেলে দলের কোনও ক্ষতি হবে না।'

পঞ্চায়েতমন্ত্রী বলেন, 'দলের হাজার কর্মী আছেন, লক্ষ লক্ষ অনুগামী রয়েছেন। আপনারা দেখতে পাচ্ছেন তো, মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় লক্ষ লক্ষ লোকের ভিড় হয়। আমাদের দল মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে চলে। এত বড় দল, যদি আমি বা অন্য কেউ না থাকি, তা হলে দলে তার কোনও প্রভাব পড়বে না।’

বন্ধ করুন