বাড়ি > বাংলার মুখ > কলকাতা > বাংলার মানুষের সাহায্যে একলাখ তরুণকে নিয়ে নতুন উদ্যোগ যুব তৃণমূলের
করোনা সংক্রমণ এবং ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে ‘বাংলার যুবশক্তি’ নামে নতুন উদ্যোগ চালু করল যুব তৃণমূল।
করোনা সংক্রমণ এবং ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে ‘বাংলার যুবশক্তি’ নামে নতুন উদ্যোগ চালু করল যুব তৃণমূল।

বাংলার মানুষের সাহায্যে একলাখ তরুণকে নিয়ে নতুন উদ্যোগ যুব তৃণমূলের

  • করোনা সংক্রমণ এবং ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে ‘বাংলার যুবশক্তি’ নামে নতুন উদ্যোগ চালু করল যুব তৃণমূল।

পশ্চিমবঙ্গে করোনা সংক্রমণ এবং ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে ‘বাংলার যুবশক্তি’ নামে নতুন উদ্যোগ চালু করল যুব তৃণমূল। বৃহস্পতিবার সংগঠনের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, এই উদ্যোগে এক লাখ অনুপ্রাণিত তরুণকে একমঞ্চে সংঘবদ্ধ করা হবে।

বৃহস্পতিবার ভিডিয়ো বার্তায় রাজ্যের নবীনদের এই প্রকল্পে শামিল হওয়ার আহ্বান জানিয়ে অভিষেক বলেন, ‘Covid-19 অতিমারী এবং ঘূর্ণিঝড় আমফানের জোড়া ফলায় অসংখ্য বিপদের সম্মুখীন বাংলা। এমন কঠিন সময়েবাংলার যুবাদের উচিত সামনে এগিয়ে এসে আশপাশের মানুষের পাশে দাঁড়ানো এবং দুর্গতদের যথাসাধ্য সাহায্য করা।’

তৃণমূল সাংসদ আরও বলেন, ‘মানুষের মধ্যে রাজনৈতিক মতভেদ থাকবেই। কিন্তু করোনা অতিমারী বর্তমানে যে সংকট তৈরি করেছে তার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে লড়তে হবে।’

যুব তৃণমূল আয়োজিত এই প্রকল্পে শামিল হতে তিনি তরুণদের ‘বাংলার যুবশক্তি’ ওয়েবসাইটে নাম নথিভুক্ত করার আহ্বান জানান। তাঁর মতে, গণতান্ত্রিক দেশে রাজনীতি থাকবেই, কিন্দু মানুষের জীবন সবচেয়ে দামি।

 

বন্ধ করুন