বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ডিজিটাল প্ল্যাটফর্মে হবে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস, মূল আকর্ষণ মমতাই
মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য সঞ্জীব বর্মা/হিন্দুস্তান টাইমস)
মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য সঞ্জীব বর্মা/হিন্দুস্তান টাইমস)

ডিজিটাল প্ল্যাটফর্মে হবে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস, মূল আকর্ষণ মমতাই

  • এবার তৃণমূল কংগ্রেসের পরবর্তী ভার্চুয়াল সমাবেশ আগামী ২৮ অগস্ট। যেখানে ছাত্র–যুবদের বেশকিছু বার্তা দেবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়।

নবান্ন থেকে তিনি আওয়াজ তুলেছিলেন, সম্পত্তি মোদীর নয়, দেশের। রাষ্ট্রায়ত্ত সম্পত্তি বিলগ্নিকরণ ইস্যুতে এই সুর চড়িয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী ভার্চুয়াল মাধ্যমে একুশে জুলাই করে এসেছিল সাফল্য। তাই এবার তৃণমূল কংগ্রেসের পরবর্তী ভার্চুয়াল সমাবেশ আগামী ২৮ অগস্ট। যেখানে ছাত্র–যুবদের বেশকিছু বার্তা দেবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়। এবার ভার্চুয়াল হবে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস।

জানা গিয়েছে, কালীঘাট থেকে ছাত্র–যুবদের উদ্দেশ্যে বক্তব্য রাখবেন তৃণমূল সুপ্রিমো। দুপুর ২টোর সময় মমতা বন্দোপাধ্যায়ের বক্তৃতা শোনা যাবে দলের অফিসিয়াল পেজ থেকেও। সরাসরি সম্প্রচার হবে ফেসবুক, ইউটিউব এবং ট্যুইটার মাধ্যমে। আগামী শনিবার ছাত্র–যুবদের এই কর্মসূচি ঘিরে সাজসাজ রব শুরু হয়েছে। ছাত্র–যুব সমাবেশ সফল করতেই শুরু হয়ে গিয়েছে ডিজিটাল প্রচার। রীতিমতো উন্মাদনায় ফুটছেন ছাত্র– যুবরা।

তৃণমূল ছাত্র পরিষদ ইতিমধ্যেই নিজেদের ব্লগ তৈরি করেছে। সেখানে সমস্ত প্রাক্তন নেতাদের সাক্ষাৎকার থাকছে। যা আপলোড করা হয়েছে তৃণমূল কংগ্রেসের ইউটিউব চ্যানেলেই। এই ব্লগের উদ্বোধন করেছেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। ব্লগে সাক্ষাৎকার দিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়, অশোক দেব, তাপস রায়। থাকছে শিক্ষা, ভ্রমণ, ক্রীড়া, বিনোদন সংক্রান্ত একাধিক গুরুত্বপূর্ণ বিষয়।

দলীয় সূত্রে খবর, গান্ধী মূর্তির পাদদেশেই শ্রদ্ধা জানিয়ে মূল অনুষ্ঠান হবে। তবে করোনা আবহে হবে না কোনও জমায়েত। ২৮ অগস্টের অনুষ্ঠান নিয়ে নিজেদের বক্তব্য জানিয়েছেন সমস্ত তারকা বিধায়করা। রাজ চক্রবর্তী, অদিতি মুন্সি, লাভলি মৈত্র, জুন মালিয়া'র মতো তারকা বিধায়করা ইতিমধ্যেই দলীয় কর্মসূচীতে তাদের বক্তব্য জানিয়েছেন। এবারের ২৮ অগস্টের জন্যে গান বেঁধেছেন তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা।

বন্ধ করুন