বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‌ব্যবসায়ীর বাড়ি থেকে কার্তুজ–সহ আগ্নেয়াস্ত্র, টাকা চুরি, গ্রেফতার টলিউড অভিনেতা
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

‌ব্যবসায়ীর বাড়ি থেকে কার্তুজ–সহ আগ্নেয়াস্ত্র, টাকা চুরি, গ্রেফতার টলিউড অভিনেতা

  • অভিযুক্তকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের পাশাপাশি ওই ব্যবসায়ীর কাছে কার্তুজ ও আগ্নেয়াস্ত্র মজুত ছিল কেন তাও তদন্ত করে দেখছে পুলিশ।

এবার চুরির দায়ে পুলিশের জালে টলিউডের এক অভিনেতা। শুধু টাকা নয়, এক ব্যবসায়ীর বাড়ি থেকে কার্তুজ–সহ আগ্নেয়াস্ত্র চুরি করার অভিযোগ উঠেছে ওই সিরিয়াল অভিনেতার বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের পাশাপাশি ওই ব্যবসায়ীর কাছে কার্তুজ ও আগ্নেয়াস্ত্র মজুত ছিল কেন তাও তদন্ত করে দেখছে পুলিশ।

এক ব্যবসায়ীর বাড়ি থেকে নগদ টাকা ও আগ্নেয়াস্ত্র চুরির অভিযোগে টলিউডের এক উঠতি অভিনেতাকে গ্রেফতার করল পুলিশ। ধৃত ওই অভিনেতার নাম আত্মদীপ ঘোষ। পঞ্চসায়ের থানা এলাকার ঘটনা। বুধবার এ কথা জানান ওই থানারই এক আধিকারিক। ওই ব্যবসায়ীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে আনন্দপুরে ওই অভিনেতার বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকে পুলিশ দুটি আগ্নেয়াস্ত্র, ১০০ রাউন্ড কার্তুজ ও নগদ ৮৫ হাজার টাকা উদ্ধার করে।

ওই ব্যবসায়ী তাঁর অভিযোগে জানিয়েছেন, ১৫ থেকে ২১ অক্টোবরের মধ্যে যেখন তিনি বাইরে ছিলেন সে সময় তাঁর অ্যাপার্টমেন্ট থেকে ওই আগ্নেয়াস্ত্র ও টাকা চুরি করে অভিযুক্ত যুবক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন