বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Road accident at Howrah Bridge: হাওড়া ব্রিজের ফুটপাথে ৩ পথচারীকে বেসরকারি বাসের ধাক্কা, মৃত ২

Road accident at Howrah Bridge: হাওড়া ব্রিজের ফুটপাথে ৩ পথচারীকে বেসরকারি বাসের ধাক্কা, মৃত ২

হাওড়া ব্রিজে পথ দুর্ঘটনা। (প্রতীকী ছবি)

শিয়ালদহ-হাওড়া রুটের একটি বেসরকারি বাস হাওড়া স্টেশনের দিকে যাচ্ছিল। স্টেশনের কাছে আসা মাত্রই চালক নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে ফুটপাথে উঠে যায়। সেখানে তিন পথচারীকে ধাক্কা মারার পর বাসটি ব্রিজের ১ নম্বর পিলারে ধাক্কা মারে। পথচারীদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাওড়া ব্রিজে পথ দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে উঠে গিয়ে তিনজন পথচারীকে ধাক্কা মারল একটি বেসরকারি বাস। ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। অন্য একজন গুরুতর আহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ৩ টে নাগাদ এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার জেরে হাওড়া ব্রিজে প্রায় এক ঘণ্টা যানজটের সৃষ্টি হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিয়ালদহ-হাওড়া রুটের একটি বেসরকারি বাস হাওড়া স্টেশনের দিকে যাচ্ছিল। স্টেশনের কাছে আসা মাত্রই চালক নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে ফুটপাথে উঠে যায়। সেখানে তিন পথচারীকে ধাক্কা মারার পর বাসটি ব্রিজের ১ নম্বর পিলারে ধাক্কা মারে। পথচারীদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের মধ্যে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। অপরজনের অবস্থা আশঙ্কাজনক। তার চিকিৎসা চলছে হাসপাতালে।

নিহত দুই পথচারীর মধ্যে একজনের নাম অরবিন্দ রাজগোরিয়া (৫৮)। তিনি হুগলির উত্তরপাড়ার বাসিন্দা। অন্যজনের পরিচয় এখনও জানা যায়নি। আহত পথচারীর নাম সন্তোষ সাহা। তিনি কসবার বাসিন্দা। মাথায় চোট পেয়ে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। জানা গিয়েছে, বাসে ২০ জন যাত্রী ছিল। তবে তাঁরা কোনও আঘাত পাননি। বাস ও চালককে আটক করেছে পুলিশ।

বাসের চালকের দাবি, হঠাৎ করে স্টিয়ারিং ও ব্রেকে সমস্যা হয়। তার জেরেই এই দুর্ঘটনা। পুলিশ জানিয়েছে, বাসটিকে যান্ত্রিক পরীক্ষার জন্য পাঠানো হবে। বাসের টায়ার ইদানীং রিসোল হয়েছে কিনা তাও পরীক্ষা করা হবে। দুর্ঘটনার ফলে সেতুর হাওড়াগামী লেনে তীব্র যানজটের সৃষ্টি হয়। যানজট নিয়ন্ত্রণ করতে অতিরিক্ত ট্রাফিক পুলিশ মোতায়েন করা হয়। ঘটনাস্থল থেকে বাসটি সরিয়ে নেওয়ার পর ৪৫ মিনিট পর যান চলাচল স্বাভাবিক হয়। স্থানীয়রা জানান, সন্ধ্যায় অফিস সময়ে বেশি লোক ব্রিজের ওপর দিয়ে হেঁটে পারাপার করেন। সেই সময় দুর্ঘটনা ঘটলে আরও বড় বিপদ ঘটতে পারত।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মুখোমুখি দুই প্রাক্তন, শাহিদকে এড়িয়ে গেলেন করিনা? চোখেমুখে অস্বস্তির ছাপ নাকি ‘কোনও অসৎ কাজ করিনি, তাই…,’ সকাল ১১টায় দিল্লিতে ইডির অফিসে হাজির হয়ে বললেন দেব ওর জন্য ফিটনেসের শীর্ষে পৌঁছতে পেরেছিলাম,ও ‘ফিটনেস গুরু’-কোহলিকে নিয়ে অকপট হরভজন এল মঙ্গলবার্তা, ফের কাজ করছে অনেকের 'নিষ্ক্রিয়' আধার, তবে মিটছে না বিতর্ক ২২ ফেব্রুয়ারি গুরুপুষ্যর শুভ যোগে কী কিনলে পাবেন সৌভাগ্য? জেনে নিন নিয়ম যেই ধারায় রামমন্দির মামলার রায়, তাতেই চণ্ডীগড়ের মেয়র নির্বাচনের ভোট গণনা SC-তে ‘ছোটবেলায় শহিদ বেদী তৈরি করে ফুল দিতাম, আর এখন…২১ফেব্রুয়ারি আমার কাছে একটা আবেগ’ এমনটা ভামিকার ক্ষেত্রে হয়নি! জন্ম নিয়েই ইনস্টাগ্রামে বিরাট-অনুষ্কার ছেলে অকায় মহিলা বন্দিদের বাধ্যতামূলক 'গর্ভবস্থা পরীক্ষা'-র আবেদন, সরাসরি ‘না’ বলল হাইকোর্ট আপেল খেলেই নিয়ন্ত্রণে থাকবে কোলেস্টেরল! আর কী কী গুণ রয়েছে এই ফলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.