বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গাড়ি চালানো শিখতে গিয়ে স্কুটারে ধাক্কা, মৃত্যু স্কুটারআরোহীর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

গাড়ি চালানো শিখতে গিয়ে স্কুটারে ধাক্কা, মৃত্যু স্কুটারআরোহীর

  • প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার সকালে আবাসনেরই বাজার থেকে কেনাকাটা করে স্কুটার চালিয়ে ফিরছিলেন সুনীলবাবু। পথে তাঁর স্কুটারে পিছন থেকে ধাক্কা মারে একটি গাড়ি।

চার চাকা গাড়ি চালানো শিখতে গিয়ে স্কুটারে ধাক্কা। দুর্ঘটনায় মৃত্যু হল স্কুটারচালকের। ঘটনা কলকাতার দক্ষিণ শহরতলির পঞ্চসায়র থানা এলাকার নিউ গড়িয়া সমবায় আবাসনের। নিহত সুনীলকুমার ঘড়ুই (৫৫) বাজার থেকে কেনাকাটা করে ফিরছিলেন। অভিযুক্ত মোহনলাল ঘোষকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার সকালে আবাসনেরই বাজার থেকে কেনাকাটা করে স্কুটার চালিয়ে ফিরছিলেন সুনীলবাবু। পথে তাঁর স্কুটারে পিছন থেকে ধাক্কা মারে একটি গাড়ি। গাড়ি চালাচ্ছিলেন মোহনলাল ঘোষ নামে এক ব্যক্তি। পাশে ছিলেন তাঁর গাড়ির চালক। তাতেই স্থানীয়দের অনুমান ব্যস্ত রাস্তায় গাড়ি চালানো শিখছিলেন মোহনলালবাবু। গাড়ির ধাক্কায় স্কুটার থেকে ছিটকে পড়ে মাথায় আঘাত পান সুনীলবাবু। অনবরত রক্তপাত হচ্ছিল তাঁর।

স্থানীয়রা সুনীলবাবুকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় প্রৌঢ়ের। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পঞ্চসায়র থানা। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত মোহনলাল ঘোষকে। তাঁর সঙ্গে থাকা গাড়ির চালক পলাতক।

 

বন্ধ করুন