বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Transfer in West Bengal Police: বিধাননগরের কমিশনার পদ থেকে সরানো হল গৌরব শর্মাকে, রাজ্য় পুলিশে বড় রদবদল

Transfer in West Bengal Police: বিধাননগরের কমিশনার পদ থেকে সরানো হল গৌরব শর্মাকে, রাজ্য় পুলিশে বড় রদবদল

রাজ্য পুলিশে বড় রদবদল। প্রতীকী ছবি (PTI Photo) (PTI)

ভোট মিটতেই রাজ্য পুলিশে একাধিক রদবদল। বদলি করা হল বিধাননগরের সিপিকে। 

ভোট মিটেছে। ফলাফলও বেরিয়ে গিয়েছে। আর তারপরই রাজ্য পুলিশে হল বড়সর রদবদল। ১২জন পুলিশ আধিকারিককে বদলি করা হল। বিধাননগর পুলিশ কমিশনারের পদ থেকে সরিয়ে দেওয়া হল আইপিএস গৌরব শর্মাকে। তাঁকে বদলি করা হল এসটিএফের আইজি পদে। বিধাননগর পুলিশের কমিশনার পদে এলেন মুকেশ। তিনি ছিলেন রাজ্যের গোয়েন্দা বিভাগ( আইবি) আইজি পদে। 

পুরুলিয়ার এসপি পদে আবার ফিরে এলেন অভিজিৎ বন্দ্যোপাধ্য়ায়। ভোটপর্বে কমিশন তাঁকে সরিয়ে দিয়ে আইবি বিভাগে পাঠিয়েছিল। ভোট মিটতেই আবার ফিরলেন পুরুলিয়ায়। ধৃতিমান সরকার আগে ছিলেন এসপি পশ্চিম মেদিনীপুর। তাঁকে ফের ফেরানো হল। কমিশন তাঁকে বদলি করে আইবি বিভাগে পাঠিয়েছিল। এদিকে সুন্দরবন পুলিশ জেলার এসপি পদে আবার ফিরে এলেন কোটেশ্বর রাও। ভোট পর্বে তাঁকে সরানো হয়েছিল। এরপর তিনি ট্রাফিক বিভাগের এসপি পদে গিয়েছিলেন। ফের তাঁর আগের জায়গায় ফিরলেন তিনি। 

এদিকে পুরুলিয়ার এসপি  পদে বসানো হয়েছিল আশিস মৌর্যকে। তাঁকে আইবি বিভাগে বদলি করা হয়েছে। পশ্চিম মেদিনীপুরের এসপি পদে এসেছিলেন সোনাওয়ানে কুলদীপ সুরেশ। তাঁকেও আইবি বিভাগে পাঠানো হয়েছে। সুন্দরবনের এসপি করা হয়েছিল সন্দীপ কারাকে। তিনি এবার আসানসোল- দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি( পশ্চিম) পদে। ইন্দ্রবদন ঝাঁ সেন্ট্রাল ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অতিরিক্ত ডিসি পদে গেলেন। বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (জোনাল) রূপান্তর সেনগুপ্ত।বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার( সদর) পদে বসছেন সৌতম গঙ্গোপাধ্য়ায়। ডায়মন্ডহারবার পুলিশ জেলার অতিরিক্ত সুপার ( জোনাল) পদে গেলেন মিতুন কুমার দে। 

এদিকে ভোটের সময় কমিশনের নির্দেশে অনেককেই বদলি করা হয়েছিল। আসলে বিরোধীরা নানা সময়ে নানা জেলার পুলিশ আধিকারিকদের বিরুদ্ধে নানা ধরনের পক্ষপাতিত্বের অভিযোগ তোলেন। এমনকী কমিশনের কাছেও নালিশ জানান তারা। তবে মাঝেমধ্য়ে সেই পুুলিশ আধিকারিকদের বদলিও করা হয় তাঁদের। তবে এবার ভোট পরবর্তী ক্ষেত্রে রাজ্য সরকার ফের তাঁদের বদলি করল। 

বাংলার মুখ খবর

Latest News

কর্ণাটকে স্থানীয়দের চাকরির কোটা বিলে ক্ষুব্ধ ন্যাসকমকে 'স্বাগত জানাচ্ছে অন্ধ্র' বিমানে কিছু খেতে চাইছিলেন না যাত্রী, চেপে ধরতেই বেরিয়ে পড়ল সত্য়িটা, গ্রেফতার খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব! অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.