বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Trinamool will give Rose to Suvendu: রোজ গোলাপ ও একটি করে ছবি পাঠানো হবে শুভেন্দুকে, আজ থেকে কর্মসূচি শুরু তৃণমূলের

Trinamool will give Rose to Suvendu: রোজ গোলাপ ও একটি করে ছবি পাঠানো হবে শুভেন্দুকে, আজ থেকে কর্মসূচি শুরু তৃণমূলের

শুভেন্দুকে রোজ গোলাপ দেবে তৃণমূল (ছবি - পিটিআই এবং পিক্স্যাবি)

গোলাপের পাশাপাশি একটি ছবি এবং একটি করে কার্ড পাঠানো হবে শুভেন্দু অধিকারীকে। নন্দীগ্রামের বিধায়কের বাড়িতে সেই সব নিয়ে যাবেন তৃণমূলের ছাত্র ও যুব সংগঠনের সদস্যরা। 

বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে সোমবার থেকে তৃণমূলের ছাত্র ও যুব শাখার পক্ষ থেকে গোলাপ পাঠানো হবে। রবিবার এমনটাই জানিয়েছিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। পাশাপাশি একটি করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবিও পাঠানো হবে নন্দীগ্রামের বিধায়ককে। সঙ্গে থাকবে ‘গেট ওয়েল সুন’ লেখা কার্ড।

রবিবার সাংবাদিক বৈঠক করে কুণাল ঘোষ বলেন, ‘বিরোধী দলনেতার অভিষেক ফোবিয়ায় ভুগছেন। তাঁর মানসিক সুস্থতা কামনা করে বাড়িতে গোলাপ পাঠাবেন দলের ছাত্র ও যুব কর্মীরা। সঙ্গে গেট ওয়েল সুন লেখা কার্ড এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেকের ছবি পাঠানো হবে। এত পরিমাণে অভিষেকের ছবি পাঠানো হবে যে ডায়ে, বাঁয়ে এমনকি আয়নার সামনে দাঁড়ালে পিছনেও অভিষেককে দেখতে পাবেন শুভেন্দু।’

প্রসঙ্গত, গতকালই তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নাম না করে তীব্র আক্রমণ শানিয়েছিলেন শুভেন্দু। রবিবার কলকাতার তাজ বেঙ্গল হোটেলে আয়োজিত এক অনুষ্ঠান প্রসঙ্গে শুভেন্দু টুইট করে করে ছিখেছিলেন, ‘তাজ বেঙ্গলে মোচ্ছব চলছে। কয়লা ভাইপোর ছেলের জন্মদিন উপলক্ষে নিরাপত্তা আঁটোসাটো করা হয়েছে। ৫০০-র বেশি পুলিশকর্মী মোতায়েন হয়েছে। সঙ্গে রয়েছে বম্ব স্কোয়াড ও ডগ স্কোয়াড। বসেছে মেটাল ডিটেক্টর। এই নিরাপত্তার আয়োজনের জন্য আনুষ্ঠানিকভাবে কোনও নির্দেশ জারি করা হয়নি। মমতা পুলিশ অফিসার জামালকে নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করার দায়িত্ব দেওয়া হয়েছে। লেডি কিম উত্তর কোরিয়ার আসল কিম জং উনের পদাঙ্ক অনুসরণ করছেন। আভিজাত্য ও বিলাসে অনেক সময় তাকে ছাপিয়েও যাচ্ছেন।’ পরে যদিও তৃণমূলের তরফে দাবি করা হয়, কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশন বি-তে খেলার ছাড়পত্র পাওয়ায় ডায়মন্ড হারবার এফসি-র সাফল্য উজ্জাপনের পার্টি অনুষ্ঠিত হয়েছিল তাজ বেঙ্গলে। ক্লাপের পৃষ্ঠপোষক হিসেবে সেখানে গিয়েছিলেন অভিষেক। আর এরপরই তৃণমূলের তরফে পালটা তোপ দাগা হয়েছিল শুভেন্দুকে।

 

বন্ধ করুন