বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ত্রিপুরার RSS ঘনিষ্ঠ বিধায়ক তৃণমূল ভবনে,দলবদলের জল্পনায় চিন্তার ভাঁজ BJP-র কপালে
ত্রিপুরার মুখ্যম্ত্রী বিপ্লব দেব ও ত্রিপুরার বিধায়ক আশিস দাস
ত্রিপুরার মুখ্যম্ত্রী বিপ্লব দেব ও ত্রিপুরার বিধায়ক আশিস দাস

ত্রিপুরার RSS ঘনিষ্ঠ বিধায়ক তৃণমূল ভবনে,দলবদলের জল্পনায় চিন্তার ভাঁজ BJP-র কপালে

  • জানা গিয়েছে, তৃণমূল নেতৃত্বের সঙ্গে দেখা করতেই তৃণমূল ভবনে যান বিজেপি বিধায়ক আশিস দাস। এরপরই শুরু হয় বিজেপি বিধায়কের দলবদলের জল্পনা।

এবার ত্রিপুরা বিজেপিতে ভাঙন ধরাবে তৃণমূম? সম্প্রতি এমনই জল্পনা তৈরি হয়েছে। জানা গিয়েছে ত্রিপুরার আরএসএস ঘনিষ্ঠ বিজেপি বিধায়ক আশিস দাসের দেখা মেলে কলকাতার তৃণমূল ভবনে। জানা যায়, তিনি শনিবার কলকাতায় আসেন। তৃণমূল নেতৃত্বের সঙ্গে দেখা করতেই তৃণমূল ভবনে পৌঁছে যান তিনি। এরপরই শুরু হয় বিজেপি বিধায়কের দলবদলের জল্পনা। 

ত্রিপুরার সুরমা থেকে নির্বাচিত আশিস বিগত বেশ কয়েকদিন ধরেই বেসুরো। নিজের দলের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সরব হয়েছেন। আশিসের অভিযোগ, ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব আদালত অবমাননা করেছেন। তাঁর বক্তব্য, 'ত্রিপুরা সিভিল সার্ভিসের আধিকারিদের সম্মেলনে গিয়ে মুখ্যমন্ত্রী বিপ্লব দেব যে মন্তব্য করেছেন, তা আদালত অবমাননার সমান। এই রাজ্যে এক-এক জনের জন্য এক এক রকম আইন।' এর আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর আক্রমণ ও সিপিএমের দলীয় কার্যালয়ের ভাঙার সমালোচনাও করেছিলেন তিনি।

জানা গিয়েছে, ত্রিপুরার বিক্ষুব্ধ বিজেপি নেতা সুদীপ রায় বর্মণের কাছের মানুষ হিসেবে পরিচিত আশিস। এই পরিস্থিতিতে আশিসের তৃণমূল ভবনের আগমন বড় জল্পনা বাড়িয়েছে। উল্লেখ্য, বাংলার নির্বাচন সম্পন্ন হতেই বাংলাভাষী ত্রিপুরায় নজর দিয়েছে তৃণমূল। ঘাসফুল শিবিরের দাবি, দলবদল করতে বিজেপির বহু বিধায়ক তাদের সঙ্গে যোগাযোগ রেখেছেন। এই আবহে আশিস দাস তৃণমূলে নাম লেখালে চরম অস্বস্তিতে পড়তে হবে বিজেপিকে।

বন্ধ করুন