বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Suvendu Adhikari: 'ঘাসফুলেই মজে কাস্তে- হাতুড়ি-তারা!' 'কমরেডের' বিস্ফোরক ছবি নিয়ে হাজির শুভেন্দু, না দেখলে বড় মিস

Suvendu Adhikari: 'ঘাসফুলেই মজে কাস্তে- হাতুড়ি-তারা!' 'কমরেডের' বিস্ফোরক ছবি নিয়ে হাজির শুভেন্দু, না দেখলে বড় মিস

মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী। 

শুভেন্দুর টুইটের জবাবে এক নেটিজেন লিখেছেন, প্রথমেই তো বলে দিয়েছে কমরেট। তাই তাড়াতাড়ি বিক্রি হয়ে গিয়েছে। ওদের কোনও দোষ নেই।

দিল্লিতে I.N.D.I.A তৈরির জন্য় উঠে পড়ে লেগেছে বিরোধী রাজনৈতিক দলগুলি। একেবারে রামধনূ জোট তৈরির জন্য দফায় দফায় মিটিং। তারপর্যপূর্ণভাবে সেই মিটিংয়ে যেমন রাহুল গান্ধী, মমতা বন্দ্যোপাধ্যায়রা ছিলেন, তেমনি সেই মিটিংয়ে সিপিএমের নেতারাও ছিলেন। এনিয়ে দেশজুড়ে নানা চর্চা। তবে কি যাবতীয় বিবাদ উধাও? সিপিএম, তৃণমূল, কংগ্রেস সব একসারিতে চলে এলেন? বাংলায় কুস্তি আর দিল্লিতে দোস্তির বিষয়টি দেখে বিভ্রান্ত নীচুতলার কর্মীরা। এবার এনিয়ে বিস্ফোরক ছবি হাজির করেছেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী।

সেখানে তিনি লিখেছেন, ‘পঞ্চায়েত ভোটে কর্মীরা গেল মারা, কিন্তু ঘাসফুলেই মজে কাস্তে- হাতুড়ি-তারা!’ এরপর তিনি লিখেছেন, ‘তোলামূলী কমরেডদের হাত ধরার পথ প্রশস্ত হচ্ছে…’

 

এরপর নীচে তিনি দুটি ছবি পাশাপাশি হাজির করেছেন, সেখানে একটিতে সিপিএমের মুখপত্র গণশক্তির প্রথম পাতার ছবি। সেখানে বিরাট বিজ্ঞাপন। সেখানে একটি বেসরকারি হাসপাতালের উদ্বোধনের কর্মসূচির বিজ্ঞাপন দেওয়া হয়েছে। তাতে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নাম বিরাট করে দেওয়া রয়েছে। ছবিও দেওয়া রয়েছে তার সঙ্গে। সেই জায়গাটি লাল দিয়ে নির্দেশ করা হয়েছে টুইটে। তার সঙ্গেই পাশে অপর একটি ছবি পোস্ট করা হয়েছে টুইট করে। সেখানে দেখা যাচ্ছে সিপিএমের বিকাশ ভট্টাচার্যের পাশেই বসে রয়েছেন তৃণমূলের প্রবীন সাংসদ সৌগত রায়। সম্ভবত মণিপুর ইস্যুতে প্রতিবাদ কর্মসূচির ছবি হতে পারে এটি।

একেবারে তীক্ষ্ণ নিশানা করেছেন শুভেন্দু। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, এতদিন বলা হত তলায় তলায় রাম-বাম জোট। কিন্তু এবার একেবারে অন্য ছবি। সেখানে তৃণমূলের সাংসদের পাশে বসে রয়েছেন সিপিএমের সাংসদ।

এই ছবি পোস্ট করে তীব্র কটাক্ষ করেছেন শুভেন্দু। এদিকে গোটা ঘটনায় অস্বস্তিতে সিপিএমের নীচুতলার কর্মীরা। যে সিপিএম বাংলায় মার খায় শাসকের হাতে, সেই সিপিএমের নেতা দিল্লিতে কীভাবে তৃণমূলের পাশে বসে থাকেন তা নিয়েও নানা প্রশ্ন।

শুভেন্দুর টুইটের জবাবে এক নেটিজেন লিখেছেন, প্রথমেই তো বলে দিয়েছে কমরেট। তাই তাড়াতাড়ি বিক্রি হয়ে গিয়েছে। ওদের কোনও দোষ নেই। অপর একজন ছড়া কেটেছেন, মানুষ ঝান্ডা নিয়ে করে লড়াই, ঝড়ায় অনেক রক্ত। নেতারা ফিশ ফ্রাইতে ভোট বিকিয়ে ঘর গোছাতে ব্যস্ত। অপর এক নেটিজেন ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে তৎকালীন মুখ্যমন্ত্রী জ্যোতি বসুর পায়ে হাত দিয়ে প্রণাম করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

বাংলার মুখ খবর

Latest News

নীল সাদা হয়ে গেল টালার ট্যাঙ্ক! জল হবে আরও স্বচ্ছ, কী রঙ জানেন? রামনবমীর দিনে শিব মন্দিরে পুজো দিলেন অভিষেক, চেনা ছকের বাইরে হাঁটলেন, কেন?‌ স্কুলে আরও এগিয়ে আসছে গরমের ছুটি! কবে থেকে ছুটি পড়বে? ‘মির্জা’ মুক্তি পেতেই সিনেমা হলে অনুরাগীদের সামনে মালাবদল করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা দু-কামরার ছোট্ট ফ্ল্যাটে থাকেন ২৯০০ কোটির মালিক সলমন! ভাইজানের অন্দরমহল দেখুন T20 WC-এ রোহিত-কোহলি ওপেন করতে পারেন, কিপার হিসেবে পন্ত-সঞ্জু-ইশানের চলছে লড়াই ১৫০ আসনও পাবে না বিজেপি, আগে ভাবছিলাম…জানালেন রাহুল আগামিকাল কি সৌভাগ্যের আকাশে কালবৈশাখীর পূর্বাভাস? জানুন ১৮ এপ্রিলের রাশিফল ‘মহব্বত কা শরবত’ পান করে খুশি রামভক্তরা, সম্প্রীতির ছবি দেখল হাওড়ার পিলখানা খেলা ছেড়ে সিভিল সার্ভিসে তেজস, ইউপিএসসি ইন্টারভিউ কি 12th Fail সিনেমার মতো হয়?

Latest IPL News

মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.