বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'চাকরিতে' যোগ দিতে কলকাতা পুরনিগমে হাজির প্রার্থীরা, হদিশ মিলল প্রতারণা চক্রের

'চাকরিতে' যোগ দিতে কলকাতা পুরনিগমে হাজির প্রার্থীরা, হদিশ মিলল প্রতারণা চক্রের

'চাকরিতে' যোগ দিতে কলকাতা পুরনিগমে হাজির প্রার্থীরা, হদিশ মিলল প্রতারণা চক্রের। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

কলকাতা পুরনিগমে চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ উঠল। প্রতারণার অভিযোগে দু'জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর পিছনে বড়সড় কোনও প্রতারণাচক্র কাজ করছে বলে কলকাতা পুলিশের অনুমান। পুলিশ ইতিমধ্যে এই বিষয়ে তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর, ভুয়ো নিয়োগপত্র নিয়ে গত সোমবার কয়েকজন চাকরিতে যোগ দিতে আসেন। তখনই প্রতারণা চক্রের সঙ্গে যুক্ত ২ জনকে গ্রেফতার করা হয়। ধৃত ২ জনের নাম অমিতাভ বসু ও দিব্যেন্দু বর্মণ। ইতিমধ্যে তারা ৭০ লাখ টাকা চাকরি দেওয়ার নাম করে তুলেছে বলে জানা গিয়েছে। এখনও পর্যন্ত ৩৫ জনকে প্রতারণা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ধৃতদের নিউ মার্কেট থানার পুলিশ গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, যাঁদের চাকরি দেওয়া হবে বলে আশ্বাস দেওয়া হয়েছিল, তাঁরা আগেই পুরনিগমে চলে এসেছিলেন। তাঁদের দেওয়া নিয়োগপত্র দেখে সন্দেহ হয় সিভিক ভলান্টিয়ারদের। তাঁরা বুঝতে পারেন, ওই নিয়োগপত্র জাল। এরপরই অভিযুক্তদের মধ্যে একজন এসে পৌঁছায। তিনি পুরনিগমের মধ্যে ঢুকতেই পুলিশ তাকে ধরে ফেলে। এরপর পুলিশ তাঁদের গ্রেফতার করে জেরা শুরু করে। সেই জেরাতে নিজের দোষ স্বীকার করে নেয় অভিযুক্ত। প্রথমে একজনকে আটক করার পর তাঁকে কাজে লাগিয়েই দ্বিতীয় জনকে গ্রেফতার করে পুলিশ।

অভিযুক্তরা পুলিশকে পুর আধিকারিকদের বেশ কিছু ছবি দেখায়। সেই ছবি অনুযায়ী সংশ্লিষ্ট বিভাগে অভিযুক্তকে নিয়ে যায় পুলিশ। কিন্তু সেই আধিকারিকদের কোনও খোঁজ পাওয়া যায়নি। পুলিশের সন্দেহ, এই প্রতারণা কাণ্ডের সঙ্গে এরা দুজনই নন, আরও অনেকে জড়িত আছেন।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

আমাদের বাঁচান! গাড়ি দাঁড় করিয়ে উপজাতি কমিশনের পায়ে লুটিয়ে পড়লেন গ্রামবাসীরা 'লাভ সেক্স অউর ধোকা ২'-এ ক্যামিও রোলে দেখা যাবে মৌনিকে, কবে বড় পর্দায় আসছে ছবি তিন বিয়ে টেকেনি! লাল বেনারসিতে বাঙালি কনের সাজে অন্যতম বিতর্কিত বাঙালি, চিনলেন? হিরানন্দানি গোষ্ঠীর বাড়িতে তল্লাশি ইডির, ব্যাপারটা কী? শুরুতেই গম্ভীর বনাম বিরাট! IPL-এ কবে, কোথায় ও কখন খেলবে KKR? রইল সূচি সিভিক ভলান্টিয়ারের আত্মহত্যায় স্ত্রীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ পরিবারের কালো নাকি সবুজ, কোন আঙুর বেশি উপকারী জানেন আসছে মহাশিবরাত্রির ব্রত, তিথি ও পুজোর শুভ সময় জেনে নিন বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ বিজেপির IPL 2024: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করল BCCI, শুরুতেই CSK বনাম RCB

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.