বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'লাথি মেরেছে তৃণমূল! ঘুষিও!' কোলে করে স্ট্রেচারে তোলা হল BJP MLA চন্দনাকে
হাত ধরে বিজেপি বিধায়ক চন্দনা বাউরিকে গাড়িতে তোলা হচ্ছে।

'লাথি মেরেছে তৃণমূল! ঘুষিও!' কোলে করে স্ট্রেচারে তোলা হল BJP MLA চন্দনাকে

  • বিজেপির দাবি, চন্দনা বাউরি ও শিখা চট্টোপাধ্যায় নামে দুই বিজেপি বিধায়কের উপর হামলা হয়েছে। এর জেরে তাঁরা আহত হয়েছেন। চন্দনা বাউরি ভালো করে হাঁটতে পারছেন না।

বিধানসভায় একেবারে হাতাহাতি কাণ্ড! আর সেই হাতাহাতির ঘটনাকে কেন্দ্র করে শোরগোল গোটা বাংলা জুড়ে। হাতাহাতির জেরে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ ৫জন বিজেপি বিধায়ককে সাসপেন্ড করা হয়েছে। এদিকে তৃণমূল ও বিজেপি উভয় একে অপরের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন। বিজেপির দাবি, চন্দনা বাউরি ও শিখা চট্টোপাধ্যায় নামে দুই বিজেপি বিধায়কের উপর হামলা হয়েছে। এর জেরে তাঁরা আহত হয়েছেন। চন্দনা বাউরি ভালো করে হাঁটতে পারছেন না। চন্দনা বাউরিকে কোনওভাবে গাড়িতে তোলা হয়। তাঁদের দুজনকেই হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে নিয়ে গিয়ে কার্যত কোলে করে স্ট্রেচারে তোলা হয় চন্দনা বাউরিকে।

বিজেপি বিধায়ক চন্দনা বাউরি বলেন, স্পিকারকে কিছু বলতে চাইছিলাম। তৃণমূলের লোকজন ঘুষি মেরেছে, লাথি মেরেছে। সব জায়গায় ব্যাথা হয়ে গিয়েছে। ওরা কিছু শুনতেই চাইলেন না। অপর বিজেপি বিধায়ক শিখা চট্টোপাধ্যায় বলেন, জনপ্রতিনিধিদের নিরাপত্তা নেই বিধানসভার ভেতরে। তাহলে সাধারণ মানুষের কী অবস্থা সেটা বোঝাই যাচ্ছে। সাধারণ মানুষের কথা আমরা তুলে ধরতে চাইছিলাম। আচমকা আমাদের অ্যাটাক করা হল। মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, বিরোধী দলের নেতাদের প্ররোচনায় এসব করা হল। বিধানসভার স্টাফেরাও আক্রমণের শিকার হয়েছেন। মহিলা স্টাফেদেরও সম্মানহানি করা হয়েছে।

 

বন্ধ করুন