বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পরপর দু’‌দিন মারণ ভাইরাস প্রাণ কাড়ল কলকাতা পুলিশের দুই কর্মীর, শোকের আবহ
সাব ইনস্পেক্টর মানব বন্দ্যোপাধ্যায় ও কনস্টেবল কমল কৃষ্ণ বল। ছবি সৌজন্য : টুইটার
সাব ইনস্পেক্টর মানব বন্দ্যোপাধ্যায় ও কনস্টেবল কমল কৃষ্ণ বল। ছবি সৌজন্য : টুইটার

পরপর দু’‌দিন মারণ ভাইরাস প্রাণ কাড়ল কলকাতা পুলিশের দুই কর্মীর, শোকের আবহ

  • কলকাতা পুলিশের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় জানানো হয়েছে, অন্য বহু পুলিশকর্মীর মতো মানব বন্দ্যোপাধ্যায় ও কমল কৃষ্ণ বলও একেবারে সামনের সারিতে দাঁড়িয়ে থেকে করোনার বিরুদ্ধে লড়াই করেছেন।

‌করোনার কালো ছায়া পিছু ছাড়ছে না কলকাতা পুলিশের। সোমবার ও মঙ্গলবার— পরপর দু’‌দিন মারণ ভাইরাসে প্রাণ হারালেন কলকাতা পুলিশের দুই কর্মী। সোমবার প্রয়াত হন সাব ইনস্পেক্টর মানব বন্দ্যোপাধ্যায়। তিনি কলকাতা পুলিশের স্পেশ্যাল ব্রাঞ্চে কর্মরত ছিলেন। আর মঙ্গলবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কলকাতা পুলিশের রিজার্ভ ফোর্সের কনস্টেবল কমল কৃষ্ণ বল। এই নিয়ে কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু হল কলকাতা পুলিশের ১৮ জন কর্মীর।

কিছুদিন আগে করোনা রিপোর্ট পজিটিভ আসে কলকাতা পুলিশের স্পেশ্যাল ব্রাঞ্চে কর্মরত সাব ইনস্পেক্টর মানব বন্দ্যোপাধ্যায়ের। ভর্তি হন এক বেসরকারি হাসপাতালে। সোমবার করোনার সঙ্গে যুদ্ধে হার মানেন তিনি। কলকাতা পুলিশের পক্ষ থেকে সেই খবর জানানো হয় সোশ্যাল মিডিয়ায়।

এদিকে, গত সাতদিন আগে করোনা আক্রান্ত হয়ে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন কলকাতা পুলিশের রিজার্ভ ফোর্সের কনস্টেবল কমল কৃষ্ণ বল (‌৪৫)‌। আজ, মঙ্গলবার হাসপাতালের তরফ থেকে পরিবারের সদস্যদের জানানো হয় যে তাঁর মৃত্যু হয়েছে। পাশাপাশি রিজার্ফ ফোর্সের উচ্চপদস্থ আধিকারিকরা বিষয়টি নিয়ে তাঁর পরিবারের সঙ্গে কথা বলেছেন।

কলকাতা পুলিশের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় জানানো হয়েছে, অন্য বহু পুলিশকর্মীর মতো মানব বন্দ্যোপাধ্যায় ও কমল কৃষ্ণ বলও একেবারে সামনের সারিতে দাঁড়িয়ে থেকে করোনার বিরুদ্ধে লড়াই করেছেন। প্রয়াত সহকর্মীর শোকসন্তপ্ত পরিবারের পাশে সব সময় থাকার বার্তা দিয়েছে কলকাতা পুলিশ।

বন্ধ করুন