বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Road accident in Haridevpur: নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা স্কুটির, চালক-সহ মৃত ২, আহত ১
পথ দুর্ঘটনায় মৃত্যু দুই যুবকের। (প্রতীকী ছবি)

Road accident in Haridevpur: নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা স্কুটির, চালক-সহ মৃত ২, আহত ১

  • ওই তিনজন স্কুটিতে করে গতকাল গভীর রাতে মল্লিকপুর থেকে কবরডাঙার দিকে যাচ্ছিল। স্কুটিটি দ্রুত গতিতে যাওয়ার সময় আচমকা সেটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারে। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে গিয়ে হরিদেবপুর থানার পুলিশ তিন যুবককে উদ্ধার করে।

পথ দুর্ঘটনা মৃত্যু হল স্কুটি চালকসহ ২ জনের। গতকাল গভীর রাতে ঘটনাটি ঘটেছে হরিদেবপুরের কবরডাঙা এলাকায়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, স্কুটিতে তিন যুবকই মদ্যপ অবস্থায় ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছে ধাক্কা মারার ফলে এই দুর্ঘটনা ঘটেছে। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই তিনজন স্কুটিতে করে গতকাল গভীর রাতে মল্লিকপুর থেকে কবরডাঙার দিকে যাচ্ছিল। স্কুটিটি দ্রুত গতিতে যাওয়ার সময় আচমকা সেটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারে। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে গিয়ে হরিদেবপুর থানার পুলিশ তিন যুবককে উদ্ধার করে। তাদের এমআর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে স্কুটি চালককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এরপর আরও এক যুবককে আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হলে সেখানে তাকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। অন্যদিকে, স্কুটির পিছনে থাকা যুবকের হাত ভেঙে গিয়েছে। রাতেই তাকে চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, তিন যুবকই বাঁশদ্রোনির রেনিয়ার বাসিন্দা। তবে তিন জনের কারও পরিচয় জানা যায়নি। গভীর রাতে তারা কোথায় যাচ্ছিল? কেনই বা যাচ্ছিল? তা খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, স্কুটির গতি স্বাভাবিকের থেকে বেশি থাকার ফলে এই দুর্ঘটনা ঘটেছে। এছাড়া যুবকরা মদ্যপ অবস্থায় ছিল বলেও মনে করছেন পুলিশ। বিষয়টিও খতিয়ে দেখছে হরিদেবপুর থানার পুলিশ। মৃতদের দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলেই পুলিশ সূত্রে জানা গিয়েছে।

 

বন্ধ করুন