বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফি বৃদ্ধি নিয়ে অভিভাবকদের প্রতিবাদের মুখে বন্ধ কলকাতার ২ স্কুল, অনিশ্চিত পড়ুয়াদের ভবিষ্যত

ফি বৃদ্ধি নিয়ে অভিভাবকদের প্রতিবাদের মুখে বন্ধ কলকাতার ২ স্কুল, অনিশ্চিত পড়ুয়াদের ভবিষ্যত

অভিভাবকদের প্রতিবাদের মুখে বন্ধ কলকাতার ২ স্কুল

জিডি বিড়লা এবং অশোক হল স্কুল দুটি আজকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়।

ফি বৃদ্ধির প্রতিবাদে স্কুলের গেটের বাইরে বিক্ষোভ দেখাচ্ছিলেন অভিভাবকরা। এই পরিস্থিতিতে পড়ুয়াদের নিরাপত্তা এবং আইনশৃঙ্খলার কারণ দেখিয়ে কলকাতার দুই নামী স্কুলের দরজা অনির্দিষ্টকালের জন্য বন্ধ করল কর্তৃপক্ষ। অশোল হল গার্লস স্কুল এবং জিডি বিড়লা স্কুলে নোটিস টাঙিয়ে স্কুল বন্ধের কথা জানানো হয়। এই পরিস্থিতিতে পড়ুয়ারা পড়েছেন বিপাকে। তাঁদের ভবিষ্যত নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

আগের থেকে কিছু না বলে স্কুল কর্তৃপক্ষের এহেন সিদ্ধান্তে হতবাক অভিভাবকরা। করোনার জেরে দীর্ঘদিন বন্ধ ছিল স্কুল। তবে পরিস্থিতি ফের স্বাভাবিক হচ্ছে। খুলেছে স্কুলের দরজা। তবে এরই মধ্যে ফি বৃদ্ধি নিয়ে প্রতিবাদী হন অভিভাবকদের একাংশ। এই আন্দোলন বিক্ষোভের মাঝে স্কুল কর্তৃপক্ষ আইনশৃঙ্খলার অবনতির কথা উল্লেখ করে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেন।

এই ঘটনায় অভিভাবকদের একাংশের প্রশ্ন, যাঁরা ফি জমা সেই সব পড়ুয়ারা কেন বঞ্চিত থাকবে পড়াশোনা থেকে। তাঁদের দাবি স্কুল কর্তৃপক্ষ সেই সব অভিভাবকদের সঙ্গে কথা বলুক যাঁরা ফি দেননি বা বর্ধিত ফি নিয়ে অসন্তোষ প্রকাশ করে আন্দোলনে নেমেছেন। প্রশ্ন, আসন্ন বোর্ডের পরীক্ষায় যে সব পড়ুয়াদের বসার কথা তাদেরই বা কী হবে। এদিকে হাই কোর্ট স্কুল ফি বৃদ্ধি মামলায় নির্দেশ দিয়েছে, রাজ্যের কোনও বেসরকারি স্কুল পড়ুয়াদের উত্তীর্ণ হওয়া আটকাতে পারবে না বা মার্কশিট আটকাতে পারবে না।

বাংলার মুখ খবর

Latest News

সিকিম যাওয়ার বিকল্প রুটও বন্ধ করা হল, একের পর এক ধস, সাবধান পর্যটকরা রাতে নৌকায় ঘুমিয়ে থাকার সময় ভয়ঙ্কর কাণ্ড, মৎস্যজীবীকে টেনে নিয়ে গেল বাঘ খুলে গেল নতুন দিগন্ত, এবার বিবাহিত, বিবাহবিচ্ছেদ হওয়া মেয়েরাও হবেন মিস সিঙ্গাপুর বিধায়ককে খুনের চেষ্টা, প্রাক্তন মুখ্যমন্ত্রী জগন সহ ৫ জনের বিরুদ্ধে মামলা বিরল ‘রংকাট’ শাড়িতে নীতাকে সাজিয়ে তুললেন মণীশ মালহোত্রা, কী বৈশিষ্ট্য এই শাড়ির হার্দিকের পাশে প্রাচীকে দেখে ‘ভাবি ২’ তকমা, নাতাশা বলছেন- শক্রুর সামনে মাথানত….' জন সিনা থেকে কার্দাশিয়ান সিস্টার্স, মহেশ বাবু: অনন্ত-রাধিকার বিয়েতে এলেন কারা? ৫০ টাকার পেঁয়াজ একলাফে কমবে, সুখসাগর কিনতে বলাগড়ের গ্রামে গ্রামে ঘুরছেন বিডিও মগের মুলুক! ইচ্ছামতো সবজির দাম হাঁকছেন, শ্যামবাজার বাজারে অভিযান প্রশাসন ১৩ জুলাই এই রেডিক্সের মানুষ সুখবর পাবেন, হঠাৎ করে বড় অর্থ লাভ হবে

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.