বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাস ও বাইকের মুখোমুখি সংঘর্ষ, প্রাণ গেল দুই বাইক আরোহীর

সাতসকালে বাইক ও বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন দুই বাইক আরোহী। মঙ্গলবার সকালে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে কলকাতার লেদার কমপ্লেক্স থানার বামনঘাটা এলাকায়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে লেদার কম্প্লেক্স থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম বিমল নস্কর ও চন্দন বাছার। দু’‌জনেরই বয়স ৩০ বছরের মধ্যে। ঘাতক বাসটিকে আটক করেছে পুলিশ। দুর্ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাবাসীদের মধ্যে।

প্রত্যেক্ষদর্শীরা জানিয়েছেন, বাইকে সওয়ার দুই যুবক বানতলার দিকে যাচ্ছিলেন। সেই সময়ই ২১৩ নম্বর রুটের একটি বাসের মুখোমুখি পড়ে যান তাঁরা। তখনই বাইক চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায়, বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাইকের। বাসের ধাক্কায় ওই দুই যুবক বাইক থেকে ছিটকে পড়ে বাসের নীচে ঢুকে যান। সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় দু’‌জনেরই।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার সময় মৃতদের মধ্যে এক জনের মাথায় হেলমেট ছিল, অন্যজনের ছিল না। সেকারণে একজনের মাথায় গুরুতর চোট লাগে। অপর জনের বাঁ হাত ভেঙে যায়, চোখে আঘাত লাগে। ঘটনার পর স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে সিএনএমসি হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা তাঁদের দু’‌জনকে মৃত বলে ঘোষণা করেন।

বন্ধ করুন