বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > উত্তরপ্রদেশে বিজেপিকে হারাতে একসঙ্গে লড়লে ভালো হত :‌ মমতা

উত্তরপ্রদেশে বিজেপিকে হারাতে একসঙ্গে লড়লে ভালো হত :‌ মমতা

মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

উত্তরপ্রদেশে যাওয়ার আগে নাম না করে কংগ্রেসকে খোঁচা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তিনি জানান, ‘‌উত্তরপ্রদেশে বিজেপিকে হারাতে একসঙ্গে লড়লে ভালো হত। আমরা চেয়েছিলাম। কিন্তু অনেকেই তা শোনেননি।’‌

এদিন লখনউয়ে উড়ে যাওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি জানান, ‘‌উত্তরপ্রদেশে আমরা লড়ছি না। অখিলেশ যাদব আমায় আমন্ত্রণ জানিয়েছিলেন। অখিলেশের সমর্থনে প্রচার করতেই উত্তরপ্রদেশে যাচ্ছি। সাধারণ মানুষের ওর ওপর ভরসা আছে। আমি চাই ও জিতুক। উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টি সাধারণ মানুষকে একটা দিশা দেখিয়েছে। বিজেপিকে ওখানে হারানো দরকার।’‌ এরইসঙ্গে তিনি জানান, ওখানে সবাই একসঙ্গে বিজেপির বিরুদ্ধে লড়ুক চেয়েছিলাম। কিন্তু অনেকেই এই কথা শোনেননি। জানা গিয়েছে, লখনউয়ে মঙ্গলবার সমাজবাদী পার্টি দফতরে অখিলেশ যাদবের সঙ্গে সাংবাদিক সম্মেলন করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর বারাণসী যাওয়ারও কথা রয়েছে। এই পরিস্থিতিতে তৃণমূল নেত্রীর এই উত্তরপ্রদেশ সফর রাজনৈতিকভাবে তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

এদিকে এদিনও পুরভোটে প্রার্থী তালিকায় বিভ্রান্তি প্রসঙ্গেও মুখ খুলেছেন তৃণমূল নেত্রী। এই প্রসঙ্গে তিনি জানান, ‘‌সকলকে খুশি করা যাবে না। পার্থ-সুব্রতর দেওয়া তালিকাই চূড়ান্ত।’‌ ভোট কুশলী প্রশান্ত কিশোরের তৈরি করা সংস্থা আইপ্যাকের সঙ্গে কী তৃণমূলের সম্পর্ক ছিন্ন হতে চলেছে?‌ এই প্রশ্নের উত্তরে সুর চড়িয়েই তৃণমূল নেত্রী জানিয়ে দেন, এই সব নিয়ে প্রশ্ন করবেন না। এটা দলের অভ্যন্তরীণ বিষয়।

বাংলার মুখ খবর

Latest News

সুযোগ পাচ্ছেন না ভারতীয় দলে, আপাতত ফিল্ম নির্দেশনা করতে ইচ্ছুক ‘নাইট’ বরুণ! ‘‌চার বিধায়কের শপথ ন্যাচরাল জাস্টিস’‌, রাজ্যপালকে পাত্তা না দিয়ে মন্তব্য অধ্যক্ষ নিটে ফিজিক্সের প্রশ্নে কোনটা সঠিক, জানাল IIT, নম্বর কাটা যাবে ৪ লাখ পরীক্ষার্থীর আপনার কি জলপানি লাগবে? টাকা লাগলে আমাকে বলুন, রাজ্যপালকে বেনজির আক্রমণ মমতার কর্মরত মহিলাদের জন্য হস্টেল স্থাপন, নারী দক্ষতা বাড়াতে ৩ লাখ কোটি বরাদ্দ বাজেটে ‘ভালো বাবা কখনোই…’! বিস্ফোরক স্নেহাশিসের ১ম স্ত্রী, কী লিখলেন সৌরভের পুরনো বউদি বাজেটে বড় প্রাপ্তি, কলকাতা-অমৃতসর ইন্ডাস্ট্রিয়াল করিডর নিয়ে বড় ঘোষণা নির্মলার এই ৩ কারণে ভারতীয় পুরুষদের ডেট করেন না এই রিলেশনশিপ কোচ, কী সেই কারণগুলি দেশের সেরা কোম্পানিতে ১ বছরের ইন্টার্নশিপ করিয়ে দেবে সরকার, মিলবে ৬৬,০০০ টাকা! মুম্বইতে পুরস্কৃত শুভশ্রী, এবার কি বরের পর বলিউডে পাড়ি দিচ্ছেন ‘ইন্দুবালা’?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.