বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'ভাটপাড়া উপদ্রুত এলাকা, অর্জুন সিংকে টার্গেট করা হচ্ছে,' দাবি দিলীপ ঘোষের
দিলীপ ঘোষ, বিজেপির রাজ্য সভাপতি (ফাইল ছবি)
দিলীপ ঘোষ, বিজেপির রাজ্য সভাপতি (ফাইল ছবি)

'ভাটপাড়া উপদ্রুত এলাকা, অর্জুন সিংকে টার্গেট করা হচ্ছে,' দাবি দিলীপ ঘোষের

  • অর্জুন সিংকে বিরক্ত করার জন্য নির্দিষ্ট পুলিশ অফিসারদের ভাটপাড়াতে পোস্টিং দেওয়া হচ্ছে বলেও অভিযোগ তুলছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

গোটা বাংলা জুড়ে একেবারে দলবদলের হিড়িক পড়ে গিয়েছে। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, ইতিমধ্যেই নানা তালিকা ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দাবি করা হচ্ছে বিজেপির সাংসদ বিধায়করা নাকি দলে দলে এবার তৃণমূলে চলে যাবেন। বিশেষত তৃণমূল থেকে যাঁরা বিজেপিতে এসেছিলেন তাঁদের অবস্থান নিয়েই নানা সংশয় দেখা দিয়েছে। তাঁদের বিজেপির পতাকাতলে ধরে রাখাটাই এখন দলের কাছে বড় চ্য়ালেঞ্জ। এদিকে বিজেপি সাংসদ অর্জুন সিংকেও নানাভাবে বিরক্ত করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এবার সেই অর্জুন সিংয়ের পাশে দাঁড়িয়ে তৃণমূলকে নিশানা করে তোপ দাগলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। অর্জুন সিংকে বিরক্ত করার জন্য নির্দিষ্ট পুলিশ অফিসারদের ভাটপাড়াতে পোস্টিং দেওয়া হচ্ছে বলেও অভিযোগ তুলছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

বুধবার সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘ভাটপাড়া সহ গোটা ব্যারাকপুর এলাকা উপদ্রুত এলাকা হয়ে গিয়েছে। যবে থেকে  অর্জুন সিং এসেছেন তখন থেকে তাকে টার্গেট করা হচ্ছে। প্রতিনিয়ত তাঁকে আক্রমণ করে অশান্তি, ভয়ের মধ্যে রাখা হচ্ছে। ওখানকার লোকজনকে খুব অত্যাচারের মধ্যে রাখা হচ্ছে। ইচ্ছা করে এমন পুলিশ আধিকারিককে পোস্টিং করা হয় যিনি সব ছেড়ে শুধু অর্জুন সিংকে ডিস্টার্ব করেন।’ 

বন্ধ করুন