বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Tathagata Roy: হাসপাতালে ভর্তি বিজেপি নেতা তথাগত রায়, হঠাৎ টুইটে তোলপাড় রাজনীতি

Tathagata Roy: হাসপাতালে ভর্তি বিজেপি নেতা তথাগত রায়, হঠাৎ টুইটে তোলপাড় রাজনীতি

তথাগত রায়। ফাইল ছবি

এখন সক্রিয় রাজনীতিতে নেই তথাগত রায়। তবে রাজনীতি নিয়ে তাঁর সমালোচনা বেশ জনপ্রিয়। সেটা নিজের দল বিজেপি বিরুদ্ধে হোক বা শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। তাঁর সমালোচনা টুইটারে পড়েন অনেকে। এমনকী তা নিয়ে সংবাদমাধ্যম খবরও করে। তাই তথাগত রায় চোট পেয়ে হাসপাতালে ভর্তি হওয়ায় দুঃখপ্রকাশ করেছেন অনেকে।

হঠাৎ হাসপাতালে ভর্তি হলেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। আর তার পরই গোটা রাজ্যে জোর আলোড়ন পড়ে গিয়েছে। প্রাক্তন বড়লাটের হঠাৎ কী হল?‌ রবিবার রাতে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। দক্ষিণ কলকাতার বেসরকারি নার্সিংহোমে তিনি এখন চিকিৎসাধীন। রাজ্য–রাজনীতির নেতা–নেত্রীরা আজ, সোমবার তাঁকে দেখতে যাবেন বলে সূ্ত্রের খবর।

গতকাল রবিবার রাতে তিনি নিজের বাড়িতেই পড়ে যান। তার জেরে তথাগত রায়ের শিরদাঁড়ায় চিড় ধরেছে বলে খবর। মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথা বিজেপি নেতা তথাগত রায়ের এই ঘটনা প্রকাশ্যে আসতেই জোর চর্চা শুরু হয়েছে। ইতিমধ্যেই এই নিয়ে খোঁজখবর নিতে শুরু করেছেন নেতা–নেত্রীরা। শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। তবে এই ঘটনার কথা একটি টুইট করে তথাগত রায় নিজেই জানিয়েছেন। তাতে আরও চমকে গিয়েছেন সকলে।

ঠিক কী লিখেছেন তথাগত রায়?‌ রবিবার একটি টুইটে তিনি লিখেছেন, ‘সকলকে জানিয়ে রাখি, রবিবার সকালে খুব বাজে ভাবে পড়ে গিয়েছিলাম। শিরদাঁড়ায় চিড় ধরেছে। তাই হাসপাতালে ভর্তি রয়েছি।’ দক্ষিণ কলকাতার ঢাকুরিয়ায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তথাগত রায়। আঘাত কতটা গুরুতর তা এখনও জানা যায়নি হাসপাতালের তরফ থেকে। তবে এই টুইটের পর থেকে ফের আলোচনায় উঠে এসেছেন তথাগত রায়।

এখন সক্রিয় রাজনীতিতে নেই তথাগত রায়। তবে রাজনীতি নিয়ে তাঁর সমালোচনা বেশ জনপ্রিয়। সেটা নিজের দল বিজেপি বিরুদ্ধে হোক বা শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। তাঁর সমালোচনা টুইটারে পড়েন অনেকে। এমনকী তা নিয়ে সংবাদমাধ্যম খবরও করে। তাই তথাগত রায় চোট পেয়ে হাসপাতালে ভর্তি হওয়ায় দুঃখপ্রকাশ করেছেন অনেকে। তাঁর দ্রুত সুস্থতাও কামনা করেছেন বহু মানুষজন টুইটারে। তিনিই একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির পরাজয়ের কারণ হিসাবে প্রথম তুলে এনেছিলেন কামিনী কাঞ্চনের তত্ত্ব। কেডিএসএ নামকরণ তাঁরই। আবার শহরের নটিরা থেকে জলকেলি মন্তব্য করে বিতর্কও তৈরি করেছিলেন প্রাক্তন বড়লাট। তবে তিনি কতটা সুস্থ হয়ে উঠেছেন এবং কবে বাড়ি ফিরবেন তা শীঘ্রই জানাবে বেসরকারি হাসপাতাল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.