বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘পার্থ ওরফে ব্যর্থ চ্যাটার্জি অভিযোগ করেছেন’‌, তুলোধনা করলেন তথাগত রায়
তথাগত রায়। ফাইল ছবি
তথাগত রায়। ফাইল ছবি

‘পার্থ ওরফে ব্যর্থ চ্যাটার্জি অভিযোগ করেছেন’‌, তুলোধনা করলেন তথাগত রায়

  • এবার এই ইস্যুতে তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে ‘ব্যর্থ চ্যাটার্জি’ বলে আক্রমণ করলেন বিজেপি নেতা তথাগত রায়।

করোনাভাইরাস প্রতিরোধে যেদিন থেকে কেন্দ্রীয় সরকার ভ্যাকসিন বিভিন্ন রাজ্যে পাঠাতে শুরু করেছিল সেদিন থেকে বৈষম্যের অভিযোগ তোলে পশ্চিমবঙ্গ। সুতরাং কেন্দ্র–রাজ্য সংঘাত বাধে। একাধিকবার তৃণমূল কংগ্রেস সরকার পশ্চিমবঙ্গকে বঞ্চনা করার অভিযোগ তোলে। এবার এই ইস্যুতে তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে ‘ব্যর্থ চ্যাটার্জি’ বলে আক্রমণ করলেন বিজেপি নেতা তথাগত রায়।

এই আক্রমণের কারণ হল, সম্প্রতি পার্থবাবু ভ্যাকসিন নিয়ে কেন্দ্রীয় সরকারের বঞ্চনার কথা তুলে ধরেন। তার প্রেক্ষিতেই আজ, সোমবার টুইটে তৃণমূল কংগ্রেস নেতাকে কটাক্ষ করেছেন তথাগত রায়। সেখানেই তিনি পার্থ চট্টোপাধ্যায়কে ‘‌ব্যর্থ চ্যাটার্জি’‌ বলে উল্লেখ করেছেন। ঠিক কী বলেছেন পার্থ চট্টোপাধ্যায়?‌ তিনি বলেন, ‘‌অবিজেপি রাজ্যগুলিকে যদি ভ্যাকসিন দেওয়ার ক্ষেত্রে বঞ্চনা করে বিজেপি সরকার সাফল্য পায়, তাহলে তাতে যুক্তরাষ্ট্রীয় কাঠামোকে ব্যাঘাত করা হবে।’

ঠিক কী টুইট করেছেন তথাগত রায়?‌ সোমবার টুইটে তিনি লিখেছেন, ‘পার্থ ওরফে ব্যর্থ চ্যাটার্জি অভিযোগ করেছেন, কেন্দ্র নাকি অ–বিজেপি রাজ্য সরকারগুলিকে যথেষ্ট ভ্যাকসিন দিচ্ছে না। তোতাপাখির মতো ব্যা ব্যা ব্যা....‌ ব্যর্থবাবু ভারতে সব অ–বিজেপি রাজ্যের মুখপাত্র হিসাবে কবে নিযুক্ত হলেন?’ এই টুইটে জোর চর্চা শুরু হয়েছে। কোনও প্রতিক্রিয়া দেননি পার্থ চট্টোপাধ্যায়।

তবে এই বিষয়ে তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ বলেন, ‘তথাগতবাবু তৃণমূল কংগ্গেসকে বলছেন না বা পার্থ দা-কেও বলছেন না। উনি বিজেপিতে টিকে থাকার চেষ্টা করছেন। দু’‌কূল রাখার মরিয়া চেষ্টা করে যাচ্ছেন। পার্থ দা যা বলেছেন ঠিক বলেছেন।’ তবে পার্থবাবুকে কেন ব্যর্থ চ্যাটার্জি বলেছেন তিনি তা খোলসা করেননি।

বন্ধ করুন