বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > চালপাচারের অভিযোগে গ্রামবাসীদের বিক্ষোভ, রেশন দোকান সিল করল প্রশাসন
রেশন দোকানের সামনে বিজ্ঞপ্তি সেঁটে দিয়েছেন আধিকারিকরা।
রেশন দোকানের সামনে বিজ্ঞপ্তি সেঁটে দিয়েছেন আধিকারিকরা।

চালপাচারের অভিযোগে গ্রামবাসীদের বিক্ষোভ, রেশন দোকান সিল করল প্রশাসন

  • স্থানীয়রা জানিয়েছেন, ওই রেশন দোকান থেকে রেশন সামগ্রী পাচার হতে আগেও দেখেছেন তাঁরা। সোমবার চাল ও গমের বস্তা মোটরভ্যানে করে পাচারের সময় হাতেনাতে ধরে ফেলেন গ্রামবাসীরা।

রেশন দোকান থেকে রেশন সামগ্রী পাচারের সময় ধরলেন গ্রামবাসীরা। সোমবার রানাঘাট ১ নম্বর ব্লকের বিদ্যানন্দপুরের একটি রেশন দোকান থেকে পাচারের সময় চাল – ডাল পাচার করার সময় ধরেন স্থানীয়রা। এর পর রেশন দোকান ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা। রেশন দোকানটি সিল করে দিয়েছে প্রশাসন।

স্থানীয়রা জানিয়েছেন, ওই রেশন দোকান থেকে রেশন সামগ্রী পাচার হতে আগেও দেখেছেন তাঁরা। সোমবার চাল ও গমের বস্তা মোটরভ্যানে করে পাচারের সময় হাতেনাতে ধরে ফেলেন গ্রামবাসীরা। রেশন ডিলারের নাতি বিশ্বজিৎ বিশ্বাসকে ঘেরাও করে বিক্ষাভ দেখাতে থাকেন তাঁরা। খবর পেয়ে আসেন গণবণ্টন দফতরের আধিকারিকরা। দোকানটি সিল করে দিয়েছেন তাঁরা।

দফতরের তরফে জানানো হয়েছে, গত ৩ মাস ধরে এই দোকান থেকে গ্রাহকদের ঠিকমতো রেশন দেওয়া হচ্ছিল না বলে অভিযোগ। সোমবার রেশন দোকান থেকে চাল – ডাল অন্যত্র পাঠানো হচ্ছিল বলে জানিয়েছেন গ্রামবাসীরা। গোটা ঘটনার তদন্ত হবে। তার পর ঠিক হবে এই দোকান আর খুলবে কি না।

 

বন্ধ করুন