বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > VIP Road Traffic: যানজট রুখতে গুরুত্বপূর্ণ এই রাস্তায় বন্ধ অটো, ওঠা-নামা যাবে না বাস থেকে!

VIP Road Traffic: যানজট রুখতে গুরুত্বপূর্ণ এই রাস্তায় বন্ধ অটো, ওঠা-নামা যাবে না বাস থেকে!

ভিআইপি রোডে যানজট নিয়ন্ত্রণে বিশেষ পদক্ষেপ পুলিশের। (ছবি - টুইটার)

ভিআইপি রোডে যানজট নিয়ন্ত্রণে বিশেষ পদক্ষেপ পুলিশের। বিকেল থেকে ভিআইপি রোডে অটো চলাচল নিষিদ্ধ করে দেওয়া হয়েছে। রুট বদল হয়েছে বাবুঘাট থেকে হাতিয়ারাগামী ৩০সি, লেকটাউনগামী ২২১ নম্বর বাসের।

পুজোর কটাদিন মানেই ভিআইপি রোডে যানজট। মূলত শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজো ঘিরে বছর বছর উন্মাদনা বেড়ে চলায় ভোগান্তি পোহাতে হয় যাত্রীদের। তবে এবারের চিত্রটা ভিন্ন। ষষ্ঠীর সন্ধ্যা এবং রাতেও যানজটমুক্ত ছিল ভিআইপি রোড। উল্টোডাঙামুখী যান চলাচল কিছুটা ধীর গতি থাকলেও গাড়ি থমকে থাকছিল না। এদিকে বিমানবন্দরগামী রাস্তায় গাড়ি ছুটছিল মসৃণভাবে। এবার ভিআইপি রোডে পুজোর সময় অটো চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। তাছাড়া এই রাস্তায় বাস চলাচল করলেও গোলাঘাটা-বাঙ্গুরের মাঝে বাস থামনো যাচ্ছে না। অর্থাৎ, কোনও যাত্রী নামানো যাচ্ছে না বা তোলা যাচ্ছে না। এই সব কারণেই ভিআইপি রোডে এবার যানজটের দেখা মেলেনি এখনও।

উল্টোডাঙা থেকে সার্ভিস রোড হয়ে গোলাঘাটা পর্যন্ত আসছে বাস। যে দর্শনার্থীরা আসছেন, তাদের সার্ভিস রোডে নামিয়ে দিয়ে আবার বড় রাস্তায় উঠছে বাস। বড় রাস্তায় বাস দাঁড় করানো যাবে না। বাঙুর অ্যাভিনিউয়ে গিয়ে বাস থামতে পারবে বড় রাস্তায়। এদিকে যশোর রোডের সঙ্গে ভিআইপি রোড সংযোগকারী রাস্তাগুলি দিয়ে ঢুকতে দেওয়া হচ্ছে না বাস। এর জেরে রুট বদল হয়েছে বাবুঘাট থেকে হাতিয়ারাগামী ৩০সি, লেকটাউনগামী ২২১ নম্বর বাসের। 

এদিকে বিকেল থেকে ভিআইপি রোডে অটো চলাচল নিষিদ্ধ করে দেওয়া হয়েছে। ৫ অক্টোবর দশমী পর্যন্ত সন্ধ্যা ছ’টার পর থেকে ভোর পাঁচটা পর্যন্ত কেষ্টপুরের মধ্যে অটো চলাচল সীমাবদ্ধ থাকবে। এদিকে পথচারীদের রাস্তা পারাপারের উপর নিষেধাজ্ঞা রয়েছে ভিআইপি রোডে। কলকাতা পুলিশ ও বিধাননগর পুলিশ সমন্বয়ে কাজ করছে যানজট সামলাতে। প্রসঙ্গত, গত বছর সপ্তমী ও অষ্টমীতে সন্ধ্যার পরে ভিড়ের চাপে এই রাস্তায় যান চলাচল বন্ধ করতে হয়েছিল পুলিশকে। 

 

 

 

 

বাংলার মুখ খবর

Latest News

আজ শিলচরে মমতা! প্রচারে প্রাধান্য পাবে CAA, NRC ও নাগরিকত্ব, খেলা দেখাবে তৃণমূল? প্রবল গরমে মিছিলে হেঁটে অসুস্থ ৪ চাকরিপ্রার্থী, একজন ভর্তি মেডিকেলে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে পরিচালক শংকর কন্যা ঐশ্বর্য, হাজির কোন কোন সেলেব ‘ক্রমাগত প্রত্যাখ্যাত হচ্ছি…’, উদয়কে বিয়ের মাত্র ৯ মাস, কোন যন্ত্রণায় অনামিকা প্রচন্ড গরমে শুকিয়ে যাবে ঘাসফুল! বাংলায় বেশি আসনে ফুটবে পদ্ম, দাবি সমীক্ষায় প্যাচপ্যাচে ঘামের মধ্যেও যেন মুখে লেগে থাকে হাসি! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস ‘কল্পনাতীত, গ্রহণযোগ্য নয়...’, জিনাতের ‘লিভ-ইন’ মন্তব্য শুনে বিস্ফোরক সায়রা সংঘাতের আবহে মলদ্বীপে পণ্য রফতানির ওপর বিধিনিষেধ আরোপ দিল্লির রাজ্যের তালিকা থেকেই উপাচার্য নিয়োগ, সুপ্রিম নির্দেশকে স্বাগত বোসের কাঞ্চন-শ্রীময়ী বিছানায়, পিঙ্কির নতুন প্রেমের জল্পনা! ওশের মা বলছে, ‘আশা হল…’

Latest IPL News

KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.