বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Viral Video: এবার কার্টুনে কোটিপতি মন্ত্রী, 'পার্থকাকুর গল্প,' বলছেন নেটিজেনরা
এই কার্টুন চরিত্র এবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল হয়েছে ভিডিয়ো। সৌজন্যে টুইঙ্কল টুনস

Viral Video: এবার কার্টুনে কোটিপতি মন্ত্রী, 'পার্থকাকুর গল্প,' বলছেন নেটিজেনরা

  • সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, মন্ত্রী কৃষ্ণনাথ রাজাকে বলছেন, আপনার কাছে রাজকোষের সব হিসেব দেখিয়ে দেব। আর রাজা বলছেন,তুমি কি পাগল হলে মন্ত্রী! তুমি থাকতে আমি হিসেব দেখব মন্ত্রী।

কিছুদিন আগেও তিনি ছিলেন রাজ্যের দোর্দন্ডপ্রতাপ মন্ত্রী। আর সেই তিনিই এখন প্রেসিডেন্সি জেলে। এখন তিনি প্রাক্তন মন্ত্রী। আর ঠাকুরমার ঝুলিতে সম্প্রতি ভেসে এসেছে এক কার্টুন চরিত্র। ঠিক সেই ফ্রেঞ্চকাট দাড়ি। গল্পের নাম দেওয়া হয়েছে কোটিপতি মন্ত্রী। আর সেই কার্টুন দেখে অনেকেরই মনে পড়ে যাচ্ছে রাজ্যের এক প্রাক্তন মন্ত্রীর কথা। নেটিজেনরা তো বলেই ফেলছেন পার্থকাকুর গল্প। তবে এই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই ভিডিয়োর সঙ্গে হিন্দুস্তান টাইমস বাংলা কোনওভাবেই যুক্ত নয়।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, মন্ত্রী কৃষ্ণনাথ রাজাকে বলছেন, আপনার কাছে রাজকোষের সব হিসেব দেখিয়ে দেব। আর রাজা বলছেন,তুমি কি পাগল হলে মন্ত্রী! তুমি থাকতে আমি হিসেব দেখব মন্ত্রী। ভগবান করুন প্রতি রাজ্যে যেন তোমার মতো মন্ত্রী হয়।

তবে ওই কার্টুনে এক মহিলা চরিত্র রয়েছে। তিনি শ্যামা। তিনি বলছেন, মহারাজকে বলে আমার রাজবাড়িতেও একটি কাজ জোগাড় করে দিন না। তবে বাড়ির পাশাপাশি রাজবাড়িতেও আপনার সেবা করতে পারব।

কার্টুনের গল্পে দেখা যাচ্ছে, মন্ত্রীর বাড়িতে তল্লাশিও হচ্ছে। সবটাই হয় রাজার নির্দেশে। মহারাজও যান মন্ত্রীর বাড়িতে। কিন্তু সারা বাড়িতে তল্লাশি করেও একটাকাও পাওয়া গেল না। কিন্তু শ্যামার গলায় বহুমূল্য হার দেখে হতবাক রাজা। এরপর শ্যামার বাড়ির মেঝে খুঁড়তেই বেরিয়ে এল বিপুল সোনাদানা। সৈন্যদের চাকরি দেওয়ার বিনিময়ে এই সোনাদানা জড়ো করা হয়েছে, স্বীকার করলেন মন্ত্রী।দৃষ্টান্তমূলক শাস্তির নির্দেশ দিলেন মহারাজা। জেলখানায় বন্দি হলেন ওই মন্ত্রী।

এই কার্টুন দেখে হতবাক নেটিজেনরা। অনেকেই বলছেন এবার কার্টুনেও রোস্ট করা শুরু হয়ে গেল। অনেকেই তো হেসেই খুন। 

 

বন্ধ করুন