বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্যপাল গর্হিত অপরাধ করলেও কি কেস হবে না, প্রশ্ন কল্যাণের
বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়
বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়

রাজ্যপাল গর্হিত অপরাধ করলেও কি কেস হবে না, প্রশ্ন কল্যাণের

  • সোমবার সকালে দমদমের হনুমান মন্দিরে এক দলীয় সভায় দিলীপবাবু বলেন, ‘নদীর ওপারে এক MP আছেন। অর্ধেক খোপড়ি খারাপ। তিনি না কি সুপ্রিম কোর্টের উকিল।

রাজ্যপালের বিরুদ্ধে মামলা করার নিয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যকে কটাক্ষ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। পালটা এই বিষয়ে দিলীপকে আক্রমণ করলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। 

গত বৃহস্পতিবার এক সাংবাদিক বৈঠকে কলকাতা পুলিশের কাছে রাজ্যপালের বিরুদ্ধে মামলা করার দাবি জানিয়েছিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। প্রতারনায় অভিযুক্ত গোবিন্দ আগরওয়ালের গ্রেফতারি নিয়ে প্রশ্ন তুলে টুইট করায় তাঁর বিরুদ্ধে মামলা দায়েরের আবেদন জানান তিনি। এদিন সেই মন্তব্যের জন্য কল্যাণকে কটাক্ষ করেন দিলীপবাবু। 

সোমবার সকালে দমদমের হনুমান মন্দিরে এক দলীয় সভায় দিলীপবাবু বলেন, ‘নদীর ওপারে এক MP আছেন। অর্ধেক খোপড়ি খারাপ। তিনি না কি সুপ্রিম কোর্টের উকিল। তিনি জানেন না রাজ্যপালের বিরুদ্ধে কেস করা যায় না।  গঙ্গায় ডুবে মরা উচিত। জল কম আছে, কলসি বেঁধে ডুবে মরা উচিত’। 

পালটা কল্যাণবাবু বলেন, ‘রাজ্যপালের বিরুদ্ধে কেস করা যায় কি যায় না তা হাইকোর্ট – সুপ্রিম কোর্ট জবাব দেবে। রাজ্যপাল যদি রাজভবনে বসে যদি পর পর তিনটে চারটে নারীকে ধর্ষণ করে তখন কী হবে? রাজ্যপাল যদি একটার পর একটা খুন করতে শুরু করে তখন কি কিছু করা যাবে না? আইন অন্ধ হয়। এক এক জায়গায় আইনের ব্যাখ্যা এক এক রকম’। 

সঙ্গে কল্যাণবাবুর প্রশ্ন, ‘আমি যা বলেছিলাম তা রাজ্যপাল-সহ অন্য কেউ নস্যাৎ করতে পেরেছেন কি’?

 

বন্ধ করুন