বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'করোনা সংক্রমণ বাড়লে ভোট করা উচিত নয়', পাত্তা পেল না দিলীপের মন্তব্য
দিলীপ ঘোষ। ফাইল ছবি। (PTI)
দিলীপ ঘোষ। ফাইল ছবি। (PTI)

'করোনা সংক্রমণ বাড়লে ভোট করা উচিত নয়', পাত্তা পেল না দিলীপের মন্তব্য

  • তিনি বলেছেন, 'রাজ্যের ৩০ থেকে ৩৫ শতাংশ আসনে ভোট রয়েছে। সে ক্ষেত্রে একসঙ্গে ভোট করালে কোনও চিন্তা থাকত না।

রাজ্যে প্রতিদিনই করোনার সংক্রমণ ঊর্ধ্বমুখী। একই দিনে হাজার হাজার মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। সেই তালিকায় রয়েছেন বিভিন্ন হাসপাতালের চিকিৎসক,স্বাস্থ্যকর্মীরা। আর আহমেদ ডেন্টাল কলেজ, চিত্তরঞ্জন সেবা সদন এবং আরআইও'র বহু চিকিৎসক, স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে উদ্বেগ বাড়ছে রাজ্য সরকারের।

তারইমধ্যে আজ থেকে রাজ্যে জারি হয়েছে বিধিনিষেধ। তবে রাজনৈতিক মহলের এখন মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে রাজ্যের ৪ পুরনিগমের আসন্ন নির্বাচন। যদিও নির্বাচন হবে বলে জানিয়েছে দিয়েছে কমিশন।

তার আগেই ৪ পুরনিগমের নির্বাচন নিয়ে প্রশ্ন তোলেনন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। 'করোনা সংক্রমণ বাড়লে ভোট করা উচিত নয়' বলে তিনি মন্তব্য করেছেন।সোমবার ইকোপার্কে রাজ্যের পুরসভাগুলিতে একসঙ্গে ভোট না করা নিয়ে রাজ্য সরকারকে কটাক্ষ করেছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি। তিনি বলেছেন, 'রাজ্যের ৩০ থেকে ৩৫ শতাংশ আসনে ভোট রয়েছে। সেক্ষেত্রে একসঙ্গে ভোট করালে কোনও চিন্তা থাকত না। কিন্তু, রাজ্য সরকার চাইছে ভোট লুঠ করতে। একসঙ্গে ভোট হলে সেখানে ভোট লুঠের সম্ভাবনা কম থাকবে। তাই দফায় দফায় নির্বাচন করাতে চাইছে রাজ্য সরকার।'

বন্ধ করুন